ঢাকা, বৃহস্পতিবার, ৯ মাঘ ১৪২৬, ২৩ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

‘সার্চ কমিটি নিয়ে বিদেশিদের নাক গলানোর সুযোগ নেই’

একে আজাদ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০১-২৭ ৮:৩২:১০ পিএম     ||     আপডেট: ২০১৭-০১-২৮ ২:৩৯:১১ পিএম
বক্তব্য রাখছেন ওবায়দুল কাদের

বগুড়া প্রতিনিধি : সার্চ কমিটি গঠন নিয়ে বিদেশিদের কোনো নাক গলানোর সুযোগ নেই। রাষ্ট্রপতি যে ৬ জনকে সার্চ কমিটিতে নিয়েছেন তারা কেউই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত নন।

শুক্রবার বিকেলে বগুড়ার ঐতিহাসিক আলতাফুননেছা খেলার মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে দলের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মজিবুর রহমার মজনুর সঞ্চালনায় কর্মিসভায় আরো বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম, সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ চৌধুরী, কেন্দ্রীয় কমিটির সদস্য কামাল হোসেন, বগুড়ার সংসদ সদস্য আব্দুল মান্নান, হাবিবুর রহমান প্রমুখ।

ওবায়দুল কাদের বলেন, আমরা উন্নয়নে বিশ্বাসী। বগুড়ায় ৪০০ কোটি টাকা ব্যয়ে ৭২৭ কিলোমিটার রাস্তা এবং পানি উন্নয়ন বোর্ডের অধীনে যমুনার তীর সংরক্ষণেও ৪০০ কোটি টাকা ব্যয় করা হয়েছে।

এ সময় তিনি নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, ক্ষমতার দাপট দেখাবেন না। মানুষের অন্তরে ঢোকার চেষ্টা করুন। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে দেশের উন্নয়ন করছেন তাতে তিনি দেশের মানুষের অন্তরে স্থান পেয়েছেন। আপনাদেরকেও সেই রকম হতে হবে।



রাইজিংবিডি/বগুড়া/২৭ জানুয়ারি ২০১৭/একে আজাদ/রিশিত