ঢাকা, বুধবার, ১৮ চৈত্র ১৪২৬, ০১ এপ্রিল ২০২০
Risingbd
সর্বশেষ:

সালমানকে নিয়ে অনন্যার গোপন স্বপ্ন

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১২-০৫ ১:৫৯:০৩ পিএম     ||     আপডেট: ২০১৯-১২-০৫ ২:০৩:৪৪ পিএম

অনন্যা পান্ডে বয়সে সালমান খানের হাঁটুর সমান। অথচ তিনি এমন এক মন্তব্য করে বসেছেন তাতেই চোখ কপালে উঠে গেছে বলিপ্রেমীদের। ভক্তরাও নড়েচড়ে বসেছেন। কারণ সল্লু ভাইয়ের বিয়ে নিয়ে কথা! সেই কৌতূহলের নৌকা যেন আরেকটু দুলিয়ে দিলেন চাংকিকন্যা। অনেকে বলছেন- সাহস আছে অনন্যার! অনেকে আবার ঠোঁট উল্টে বলছেন- ইঁচড়ে পাকা! তবে পাকামিটা অনন্যা ভালোই করেছেন।

অভিনেতা চাংকি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে। চলতি বছর ‘স্টুডেন্ট অব দি ইয়ার-টু’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রেখেছেন। এরই মধ্যে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন। নাচে-গানে যতটা নয়, কথায় তিনি খুবই সরস।

অনন্যার পরবর্তী সিনেমা ‘পতি পত্নী অউর ওহ’। স্বামী-স্ত্রী এবং অন্য এক নারীর মধ্যে সম্পর্ক নিয়ে সিনেমার গল্প। অনন্যা ছাড়াও সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন কার্তিক আরিয়ান ও ভূমি পেডনেকার।

বর্তমানে সিনেমার প্রচারে ব্যস্ত এই অভিনয়শিল্পীরা। এর ধারাবাহিকতায় ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন তারা। সাক্ষাৎকারে তাদের প্রশ্ন করা হয়— বাস্তবে ‘পতি’ ‘পত্নী’ এবং ‘ওহ’ হিসেবে তারা কাকে চান? জবাবে ভূমি ও কার্তিক তাদের উত্তর দেন। কিন্তু গোল বেঁধেছে অনন্যার উত্তর নিয়ে। 

অনন্যা জানান, পতি এবং ওহ দুই ক্ষেত্রেই সালমান খানকে চান তিনি! উত্তর শুনে উপস্থাপকের চোখ কপালে উঠে গেলে বিষয়টির ব্যাখ্যা দিয়ে এই অভিনেত্রী বলেন, আমি সালমান স্যারকে পতি হিসেবে চাই কারণ তিনি এখনো ব্যাচেলর। আর যেহেতু তিনি জড়ুয়া সিনেমায় অভিনয় করেছেন, তাই একজন ‘পতি’, অন্যজন ‘ওহ’। এরপর থেকেই গুঞ্জন- তবে কি সালমানকেই স্বামী হিসেবে অনন্যা মনে মনে স্থির করে রেখেছেন?

‘পতি পত্নী অউর ওহ’ পরিচালনা করেছেন মুদাসসির আজিজ। আগামী ৬ ডিসেম্বর সিনেমাটি মুক্তি পাবে।

 

ঢাকা/মারুফ