ঢাকা, মঙ্গলবার, ৬ কার্তিক ১৪২৬, ২২ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

সালমানের উপহার প্রসঙ্গে রানু মন্ডলের বক্তব্য

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৯-১৪ ৫:৩০:২৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০৯-১৪ ৫:৩০:৫৭ পিএম

বিনোদন ডেস্ক: সামাজিক যোগাযোগমাধ্যমের কল্যাণে রাতারাতি জনপ্রিয় হয়ে উঠেছেন রানু মন্ডল। দুদিন আগেও পশ্চিমবঙ্গের রানাঘাট স্টেশন চত্বরে ছিল তার বাস। সেখান থেকে তিনি এখন প্লেব্যাক গায়িকা।

সংগীত পরিচালক হিমেশ রেশমিয়ার তত্ত্বাবধায়নে সিনেমার গানে কণ্ঠ দিয়েছেন রানু মন্ডল। এরপর থেকে তাকে নিয়ে চলছে আলোচনা। পাশাপাশি তাকে ঘিরে উড়ছে নানা গুঞ্জন।

কিছুদিন আগে শোনা যায়, রানু মন্ডলকে ৫৫ লাখ রুপির বাড়ি ও একটি গাড়ি উপহার দিয়েছেন অভিনেতা সালমান খান। তবে এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে রানু মন্ডল বলেন, ‘না! যদি বাড়ি উপহার দেয়ার মতো বিষয় হতো তাহলে সালমান খান ঘোষণা দিতেন। তিনি হয়তো কোনো বন্ধু বা আত্মীয়কে উপহার দিতে চেয়েছেন। যেহেতু তিনি এখনো আনুষ্ঠানিকভাবে কিছু ঘোষণা দেননি, তাহলে শুধু শুধু ভেবে নেয়া ঠিক হবে না।’

তিনি আরো বলেন, ‘আমাকে সাহায্য করার জন্য কাউকে বলিনি। এমনকি সালমান খানকেও না। প্রথম যখন আমি এই গুঞ্জন শুনি, সত্যি না মিথ্যা সেটিই ভাবছিলাম। কিন্তু যতক্ষণ সালমান আমাকে সরাসরি না বলছেন আমি বিশ্বাস করছি না।’

কিছুদিন আগে লতা মঙ্গেশকরের ‘প্যায়ার কা নাগমা’ গানটি গেয়ে আলোচিত হন রানু মন্ডল। গানটি ভাইরাল হতেই বিভিন্ন মহল থেকে প্রশংসা পান। অনেকের কাছ থেকে কাজের জন্য ডাকও পান রানু।

পরবর্তী সময়ে হ্যাপি, হার্ডি অ্যান্ড হির সিনেমার ‘তেরি মেরি কাহানি’ গানে কণ্ঠ দিয়েছেন তিনি। এটির প্রযোজনা করছেন হিমেশ রেশমিয়া। পাশাপাশি অভিনয়ও করছেন এ গায়ক। সংগীতের দায়িত্বও তার কাঁধেই। জানা গেছে, সিনেমাটির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সালমান খান।


রাইজিংবিডি/ঢাকা/১৪ সেপ্টেম্বর ২০১৯/মারুফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন