ঢাকা, সোমবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৬, ০৯ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

সিঙ্গাপুরে সেতুমন্ত্রীর খোঁজ নিলেন অর্থমন্ত্রী

কেএমএ হাসনাত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৩-২৩ ৬:৪৩:৩২ পিএম     ||     আপডেট: ২০১৯-০৩-২৪ ৮:২৬:৩৭ এএম

বিশেষ প্রতিবেদক : সিঙ্গাপুরে সফররত অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল দেশটির মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের খোঁজ-খবর নিয়েছেন।

শনিবার অর্থ মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

শুক্রবার বিকেলে অর্থমন্ত্রী মাউন্ট এলিজাবেথ হাসপাতালে যান। এ সময় তিনি সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন। ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা এখন ভালো বলে তিনি জানিয়েছেন।

অর্থমন্ত্রীর বরাত দিয়ে সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অস্ত্রোপচারের পর ওবায়দুল কাদের এখন শঙ্কামুক্ত। তার আইওবিপি মেশিন খুলে ফেলা হয়েছে। বাকি সব প্যারামিটার ভালো আছে। তিন-চার দিন পর ওবায়দুল কাদেরকে কেবিনে স্থানান্তর করা হবে।

সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের চিকিৎসা সমন্বয়ক বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) পরিচালক এবং নিওরোলজিস্ট অধ্যাপক আবু নাসার রিজভী গতকাল বিকেলে মেডিক্যাল বোর্ডকে উদ্ধৃত করে হাসপাতাল লবিতে উপস্থিত পরিবারের সদস্য ও অন্যদের এসব তথ্য জানান। এ সময় হাসপাতালের লবিতে অর্থমন্ত্রীসহ ওবায়দুল কাদেরের স্ত্রী ইসরাতুন্নেসা কাদের, সেতু বিভাগের জ্যেষ্ঠ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মোস্তাফিজুর রহমান, ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মীর্জা প্রমুখ উপস্থিত ছিলেন। অর্থমন্ত্রী কাদেরের স্ত্রী ইসরাতুন্নেসা কাদেরের সঙ্গে তার স্বামীর শারীরিক অবস্থা নিয়ে  আলোচনা করেন এবং আশু রোগমুক্তির জন্য দোয়া চান।

গত বুধবার মাউন্ট এলিজাবেথ হাসপাতালে কার্ডিও থোরাসিক সার্জন সিবাস্টিন কুমার সামির নেতৃত্বে ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি সম্পন্ন হয়েছে।

আরো পড়ুন : কাদের সম্পূর্ণ সুস্থ, কমানো হচ্ছে ঘুমের ওষুধ

রাইজিংবিডি/ঢাকা/২৩ মার্চ ২০১৯/হাসনাত/সাইফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন