ঢাকা, শনিবার, ১৪ চৈত্র ১৪২৬, ২৮ মার্চ ২০২০
Risingbd
সর্বশেষ:

শর্ত দিলেন দীপিকা

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১২-০৪ ১:১২:৩৪ পিএম     ||     আপডেট: ২০১৯-১২-০৪ ১:৫৯:৪৩ পিএম

জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ২০০৭ সালে ওম শান্তি ওম সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন। এরপর তাকে আর পেছন ফিরে তাকাতে হয়নি।

দীর্ঘ এক যুগের অভিনয় ক্যারিয়ারে অসংখ্য দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেত্রী। বলিউডের পাশাপাশি হলিউডেও অভিনয় করছেন। বিশ্বে তার অসংখ্য ভক্ত-অনুরাগী।

দীর্ঘ এই সময়ে সিনেমা বাছাইয়ের ক্ষেত্রে কোনো পরিবর্তন এসেছে কিনা? এক সাক্ষাৎকারে এই প্রশ্নের উত্তরে দীপিকা বলেন, না, একদমই না। দশ বছর আগে যেভাবে সিনেমা বাছাই করতাম এখনো সেভাবেই করি। তবে আমার নিজস্ব কিছু শর্ত আছে। আমি মনের কথা শুনি। যে সিনেমা আমার কমফোর্ট জোনের বাইরে শুধু সেই সিনেমাতে অভিনয় করি। চিত্রনাট্য শোনার পর যদি শিহরিত না হই তাহলে করি না। এই ধরনের সিনেমা আমাকে টানে না।

তিনি আরো বলেন, তবে ধামাকাদার সিনেমাই হতে হবে তা কিন্তু নয়। যখন ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলাম তখনো একই অনুভূতি হয়েছিল। কারণ ন্যাইনার মতো চরিত্রে আমি আগে অভিনয় করিনি। মূল কথা চ্যালেঞ্জ অনুভব করতে হবে।

দীপিকার পরবর্তী সিনেমা ছাপাক। এসিড সন্ত্রাসের শিকার লক্ষ্মী আগরওয়ালকে নিয়ে নির্মিত হচ্ছে এটি। এতে দীপিকার চরিত্রের নাম মালতি। অভিনয়ের পাশাপাশি সিনেমাটির সহ-প্রযোজকও তিনি। পরিচালনা করছেন মেঘনা গুলজার। ২০২০ সালের ১০ জানুয়ারি ছাপাক মুক্তির কথা রয়েছে। এছাড়া রণবীর সিংয়ের ’৮৩ সিনেমায় দেখা যাবে দীপিকাকে।

সিনেমা প্রযোজনা প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, সিনেমা পছন্দের হিসাবে অভিনয়শিল্পী ও প্রযোজক দুই ক্ষেত্রে একই ভাবনা কাজ করে। বক্স অফিস বা ব্যবসায়ীক চিন্তা নয় বরং সৃজনশীল হতে হবে। মনের মধ্যে আবেগ তৈরি করে এমন গল্প বলতে চাই। আমি সবসময় এই নীতিতে বিশ্বাস করি এবং তা চালিয়ে যাব।

 

ঢাকা/মারুফ