ঢাকা, মঙ্গলবার, ৬ কার্তিক ১৪২৬, ২২ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

সিরি’আতে জয়ে শুরু জুভেন্টাসের

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-২৫ ১:৪৪:১৮ পিএম     ||     আপডেট: ২০১৯-০৮-২৫ ১:৪৬:৪৬ পিএম

ক্রীড়া ডেস্ক : জয় দিয়ে ইতালিয়ান সিরি’আয় নতুন মৌসুম শুরু করেছে জুভেন্টাস। লিগে নিজেদের প্রথম ম্যাচে পার্মাকে হারিয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

নিউমোনিয়ায় আক্রান্ত হওয়ায় মৌসুমের প্রথম ম্যাচে শিষ্যদের পাশে থাকতে পারেননি জুভেন্টাস কোচ মাউরিসিও সারি। তবে তার অনুপস্থিতেই পার্মার বিপক্ষে ১-০ গোলে জয় পেয়েছে তারা। জুভিদের হয়ে একমাত্র জয়সূচক গোলটি করেন অধিনায়ক জর্জিও চিয়েল্লিনি।

প্রতিপক্ষের মাঠে শুরু থেকে দুর্দান্ত খেলতে থাকা জুভেন্টাস গোলের দেখা পায় ম্যাচের ২১ মিনিটে। এ সময় জুভেন্টাসের একটি কর্নার পার্মা বিপদমুক্ত করতে ব্যর্থ হলে জটলার ভেতর থেকে চিয়েল্লিনির ফ্লিক জালে জড়ায়। প্রথমার্ধের আগে ক্রিস্টিয়ানো রোনালদোও জালে বল পাঠান। কিন্তু ভিডিও অ্যাসিস্‌ট্যান্ট রেফারির ব্যবহারে তার গোলটি অফসাইডের কারণে বাতিল হয়। পাঁচবারের বর্ষসেরা ফুটবলারকে আরও দুইবার হতাশ করেন পার্মা গোলরক্ষক লুইজি সেপে।

ক্রিস্টিয়ানো রোনালদো, গঞ্জালো হিগুয়েন ও ডগলাস কস্তাকে নিয়ে সাজানো আক্রমণভাগ প্রথমার্ধের মতো দ্বিতীয়ার্ধে ঝড় তুলে স্বাগতিকদের শিবিরে। তবে প্রথমার্ধে পাওয়া ওই গোলের পর আর জালের দেখা পায়নি তারা। ফলে ১-০ ব্যবধানেই জয় নিয়ে মাঠ ছাড়তে হয় তুরিনের বুড়িরা।


রাইজিংবিডি/ঢাকা/২৫ আগস্ট ২০১৯/শামীম

ইউটিউব সাবস্ক্রাইব করুন