ঢাকা, শুক্রবার, ১৯ আষাঢ় ১৪২৭, ০৩ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:
পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী করোনায় আক্রান্ত        রাত পোহালেই ওয়ারী লকডাউন, প্রস্তুত ডিএসসিসি        আমাদের কাছে সুমন ব্যাপারীর প্রধান পরিচয় রোগী: মিটফোর্ড পরিচালক        স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ চেয়ে যুব আন্দোলনের বিক্ষোভ        পাটকল বন্ধের সিদ্ধান্ত থেকে সরে আসার আহ্বান ওয়ার্কার্স পার্টির        আগামী সপ্তাহে জুনের মজুরি পাবেন পাটকল শ্রমিকরা: পাটমন্ত্রী        করোনায় ৪২ জনের মৃত্যু, আক্রান্ত ৩১১৪        সিরাজগঞ্জে ফের বেড়েছে যমুনার পানি, বন্দি দেড় লাখ মানুষ        সব রেকর্ড ভেঙে যুক্তরাষ্ট্রে ২৪ ঘণ্টায় সর্বোচ্চ আক্রান্ত        কষ্টের জয়ে এগিয়েই থাকলো রিয়াল       

সিলেটে জাপা এমপির গাড়িতে হামলার অভিযোগ

আব্দুল্লাহ আল নোমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১২-০২ ১১:০৩:২২ এএম     ||     আপডেট: ২০১৮-১২-০২ ১১:৫৯:২১ এএম

নিজস্ব প্রতিবেদক, সিলেট : সিলেট-২ (বিশ্বনাথ ও ওসমানীনগর) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইয়াহইয়া চৌধুরীর গাড়িতে হামলার অভিযোগ পাওয়া গেছে। তিনি ওই আসন থেকে একাদশ জাতীয় সংসন নির্বাচনেও মহাজোটের প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

শনিবার রাত সাড়ে ১১টার দিকে তার নির্বাচনী এলাকা ওসমানীনগরের বুরুঙ্গায় এ ঘটনা ঘটে বলে।

স্থানীয় এক ইউনিয়নের চেয়ারম্যানের বাড়িতে বৈঠক শেষে গাড়ি করে শহরে ফিরছিলেন ইয়াহইয়া। এ সময় আত্মরক্ষার্থে নিজের লাইসেন্স করা বন্দুক থেকে কয়েক রাউন্ড গুলি ছুঁড়েন তিনি।

এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি বলে জানিয়েছেন ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আল মামুন।

তিনি জানান, রাত সাড়ে ১১টার দিকে দুর্বৃত্তরা এমপি ইয়াহইয়া চৌধুরীর গাড়িতে হামলা চালায়। এ সময় তারা তার গাড়িতে ইট-পাটকেল ছুঁড়ে মারে। পরে তিনি পাল্টা গুলি ছুঁড়লে এবং তার সাথে থাকা কর্মীরা প্রতিহত করতে এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে থানায় নিয়ে আসে।

হামলাকারীদের খুঁজে বের করার চেষ্টা চলছে বলেও জানান পুলিশের এ কর্মকতা।




রাইজিংবিডি/সিলেট/২ ডিসেম্বর ২০১৮/নোমান/সাইফুল

       
 

আরো খবর জানতে ক্লিক করুন : সিলেট, সিলেট বিভাগ