ঢাকা, বৃহস্পতিবার, ২ কার্তিক ১৪২৬, ১৭ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

সিলেটে বিমান বয়কটের ঘোষণা আটাবের

: রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৪-০৪-০৯ ৭:১৫:৪২ পিএম     ||     আপডেট: -০০০১-১১-৩০ ১২:০০:০০ এএম

ফ্লাইট চালুর দাবিতে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি পালন করছে আটাব

নিজস্ব প্রতিবেদক
সিলেট, ৯ এপ্রিল : সিলেট ওসমানী বিমানবন্দর থেকে সরাসরি আন্তর্জাতিক ফ্লাইট চালু ও সিলেট-ঢাকা-সিলেট ফ্লাইট চালুর দাবিতে বিমান বাংলাদেশ সিলেট অফিসের সামনে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি পালন করেছে অ্যাসোসিয়েশন ফর ট্র্যাভেল এজেন্সিস বাংলাদেশ (আটাব)।

অবিলম্বে এ দাবি পূরণে জন্য আটাব নেতারা বলেছেন অন্যথায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স বয়কট করবেন তারা।
বুধবার দুপুরে আটাব সিলেটের উদ্যোগে মজুমদারি বিমান বাংলাদেশ সিলেট অফিসের সামনে এ মানববন্ধন ও অবস্থান কর্মসূচি পালন করা হয়।  পরে তারা বিমান ম্যানেজার বরাবরে একটি স্মারকলিপি প্রদান করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন-আটব সিলেট অঞ্চলের চেয়ারম্যান আবদুল জব্বার জলিল, সাধারণ সম্পাদক আবদুল কাইয়ুম, আটাব নেতা আতাউর রহমান, শিরু আহমদ, খন্দকার শিপার আহমদ প্রমুখ।

বক্তারা বলেন, সিলেট অঞ্চলের যাত্রী নিয়ে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের যাত্রা শুরু হয়েছিল এবং এখনো সিলেট অঞ্চলের প্রায় ৮০ ভাগ যাত্রী বিমান বাংলাদেশ এয়ার লাইন্সে ভ্রমণ করে থাকেন।

আটাব সিলেট প্রবাসীদের দাবির প্রেক্ষিতে সিলেট ওসমানী বিমানবন্দরকে আন্তর্জাতিক বিমানবন্দর ঘোষণা দেওয়া হয়। কিন্তু কিছু দিন সিলেট-লন্ডন-সিলেট ফ্লাইট চালু করা হলেও অযৌক্তিক কারণ দেখিয়ে তা বন্ধ করে দেওয়া হয়।  সেই সঙ্গে সিলেট-ঢাকা-সিলেট অভ্যন্তরীণ ফ্লাইটও বন্ধ করা হয়।

ফলে সিলেট অঞ্চলের প্রবাসীরা ঢাকা হয়ে বিদেশ ভ্রমণকালে ট্রানজিটে থাকা খাওয়াসহ বিভিন্ন দুর্ভোগের শিকার হয়ে থাকেন।

 

রাইজিংবিডি/ইকবাল/রিশিত

ইউটিউব সাবস্ক্রাইব করুন