ঢাকা, রবিবার, ১৪ চৈত্র ১৪২৬, ২৯ মার্চ ২০২০
Risingbd
সর্বশেষ:

সিলেটে ভাইয়ের জন্য ভোট চাইলেন অর্থমন্ত্রী

আব্দুল্লাহ আল নোমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১২-১১ ৫:৫৯:১১ পিএম     ||     আপডেট: ২০১৮-১২-১১ ১০:৫৯:৪৩ পিএম

নিজস্ব প্রতিবেদক, সিলেট : সিলেট-১ আসনে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোটের প্রার্থী ড. এ কে আবদুল মোমেনের জন্য নৌকা প্রতীকে ভোট চেয়ে লিফলেট বিতরণ করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।

মঙ্গলবার দুপুরে সিলেট পৌঁছার পর শাহজালাল (রহ.) মাজার জিয়ারত করেন সরকারের এ বয়োজ্যেষ্ঠ মন্ত্রী। পরে তিনি নেতাকর্মীদের নিয়ে দরগাহ গেইট এলাকায় ড. মোমেনের পক্ষে নৌকার প্রচারপত্র বিলি করেন। এসময় ড. মোমেনও  ছিলেন।

পরে সাংবাদিকদের সাথে কথা বলেন অর্থমন্ত্রী। এসময় আওয়ামী লীগ সরকারের গত ৯ বছরে দেশের ব্যাংক খাত থেকে ২২ হাজার ৫০২ কোটি টাকা লুটপাট হয়েছে বলে সিপিডির দাবি করা এমন গবেষণাকে ’জাস্ট রাবিশ’ বলে মন্তব্য করেন তিনি।

তিনি  বলেন, ‘নির্বাচনী হাওয়া আওয়ামী লীগের পক্ষে। বিগত দিনে সরকার যে উন্নয়ন করেছে তার ধারাবাহিকতার জন্য এবারও জনগণ নৌকায় ভোট দেবে।’

প্রচারণাকালে তার সাথে ছিলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী ড. এ কে আবদুল মোমেন, মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি আশফাক আহমদ, মহানগরের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ প্রমুখ।



রাইজিংবিডি/ সিলেট/ ১১ ডিসেম্বর ২০১৮/ নোমান/শাহেদ

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : সিলেট, সিলেট বিভাগ