ঢাকা, শুক্রবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৯ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

সীতাকুণ্ডে ওয়ালটনের কিস্তিমেলা

রেজাউল করিম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-৩১ ৯:১৩:৫৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০৮-৩১ ১০:৪৪:০৬ পিএম

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় এবং হোপ মা ও শিশু হাসপাতালের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প হয়েছে। একই সঙ্গে সেখানে ওয়ালটনের কিস্তিমেলাও অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার দিনব্যাপি উপজেলার বড়তাকিয়া আবুল কাশেম বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে মেডিকেল ক্যাম্প ও কিস্তিমেলা হয়।

সীতাকুণ্ড ওয়ালটন প্লাজা’র ব্যবস্থাপক মেহেদী হাসান জানান, সীতাকুণ্ড ওয়ালটন প্লাজার পৃষ্ঠপোষকতায় ফ্রি মেডিকেল ক্যাম্পে গাইনি, মেডিসিনের রোগীদের বিনামূল্যে চিকিৎসা দেয়া হয়। ডেঙ্গু মোকাবেলায় স্থানীয় মানুষকে সচেতন করা হয়।

ফ্রি মেডিকেল ক্যাম্পে উপস্থিত ছিলেন হোপ মা ও শিশু হাসপাতালের প্রতিষ্ঠাতা পরিচালক আমির আবদেল মোহাইমেনুল, আবাসিক সার্জন ডা. নাহিদ আকতার, ইভেন্ট ম্যানেজার নুর উদ্দিন, হসপিটাল মনিটরিং অফিসার ফারহান কবির। এ ছাড়া হাসপাতালের সিনিয়র নার্স ও অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

একই মাঠে অনুষ্ঠিত হয় ওয়ালটন পণ্যের কিস্তিমেলা। এই মেলায় ওয়ালটনের ফ্রিজ, এলইডি টেলিভিশন, এসি, ওয়াশিং মেশিনসহ বিভিন্ন পণ্যের প্রদর্শনী থেকে সহজ কিস্তিতে কেনার সুযোগ দেয়া হয়।

দিনব্যাপি কিস্তিমেলায় বহু নারী ও পুরুষ ভিড় করেন এবং ওয়ালটনের বিভিন্ন পণ্যের সঙ্গে পরিচিত হন। মেলা থেকে ন্যূনতম ডাউন পেমেন্ট দিয়ে কিস্তিতে পণ্য কেনার সুযোগ নিয়েছেন অনেকে।

কিস্তিমেলায় ওয়ালটন প্লাজা ব্যবস্থাপক মেহেদী হাসানসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


রাইজিংবিডি/চট্টগ্রাম/৩১ আগস্ট ২০১৯/রেজাউল/বকুল

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : চট্টগ্রাম, চট্টগ্রাম বিভাগ