ঢাকা, মঙ্গলবার, ৮ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

সোনাগাজী পুলিশের হাতে তুলে দেওয়া হবে মোয়াজ্জেমকে

মাকসুদুর রহমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-১৬ ৫:৪৭:৫৮ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-১৭ ১২:২৩:০২ পিএম
সোনাগাজী পুলিশের হাতে তুলে দেওয়া হবে মোয়াজ্জেমকে
Voice Control HD Smart LED

জ্যেষ্ঠ প্রতিবেদক : তথ্য প্রযুক্তি আইনের মামলায় পরোয়ানাভুক্ত আসামি ফেনীর সোনাগাজী থানার সাবেক অফিসার ইনচার্জ  (ওসি) মোয়াজ্জেম হোসেনকে সোনাগজী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে। এজন্য পুলিশের একটিদল ঢাকায় আসবে।

রোববার বিকেলে রমনা বিভাগ উপ-পুলিশ কমিশনার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ডিসি মারুফ হোসেন সরদার জানান, রোববার বিকেল ৪টার দিকে শাহবাগ কদম ফোয়ারা এলাকা থেকে গোপন সংবাদে গ্রেপ্তার করা হয় ওসিকে। তার বিরুদ্ধে যে পরোয়ানা রয়েছে তা সোনাগজী থানার। এ কারণে তাকে ওই থানা পুলিশের কাছে সোপর্দ করা হবে। পরে পুলিশ তাকে আদালতে তুলবে।

প্রসঙ্গত, নুসরাত জাহান রাফিকে যৌন নিপীড়নের অভিযোগে তার মা শিরিন আক্তার বাদী হয়ে গত ২৭ মার্চ সোনাগাজী থানায় সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ সিরাজ-উদ-দৌলার বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। এরপর অধ্যক্ষকে গ্রেপ্তার করে পুলিশ।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের নামে নুসরাতের বক্তব্য ভিডিও করেন ওসি মোয়াজ্জেম হোসেন। পরে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েও দেন তিনি। ভিডিও করে তা ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে ওসি মোয়াজ্জেমের বিরুদ্ধে গত ১৫ এপ্রিল ঢাকার সাইবার ট্রাইব্যুনালে একটি মামলা দায়ের করেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর ব্যারিস্টার সায়েদুল হক সুমন। বাদীর জবানবন্দি গ্রহণ ও মামলার নথি পর্যালোচনা করে ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ আসসামছ জগলুল হোসেন গত ২৭ মে ওসি মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আদেশ দেন।



আরো পড়ুন : ওসি মোয়াজ্জেম ঢাকায় গ্রেপ্তার



রাইজিংবিডি/ঢাকা/১৬ জুন ২০১৯/মাকসুদ/সাইফ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge