ঢাকা, বুধবার, ৬ কার্তিক ১৪২৬, ২৩ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

সেরা হয়ে যা বললেন রোনালদো

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০১-১০ ১১:২০:১৩ এএম     ||     আপডেট: ২০১৭-০১-১০ ২:৩৮:৩০ পিএম

ক্রীড়া ডেস্ক : রিয়াল মাদ্রিদ ও পতুর্গালের হয়ে গতবার অসাধারণ একটি বছর কাটিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। রিয়ালের সাফল্যের সঙ্গে পর্তুগালকে জেতালেন মর্যাদার ইউরো শিরোপা।

বছর জুড়ে এমন সাফল্যের পর পুরস্কার পেলেন সিআরসেভেন। লিওনেল মেসিকে হটিয়ে জিতলেন ফিফা বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কার ‘দ্য বেস্ট ফিফা মেনস প্লেয়ার’।

রোনালদো ও মেসির সঙ্গে সেরা ফুটবলারের দৌড়ে এগিয়ে ছিলেন অ্যাটলেটিকো মাদ্রিদের ফরাসি ফুটবলার আঁতোয়ান গ্রিজমান। কিন্তু তাদের পেছনে ফেলে গত ডিসেম্বরে ব্যালন ডি’অর জেতার পর ফিফার ‘দ্য বেস্ট মেনস প্লেয়ার’ পুরস্কার ঘরে তুললেন রোনালদো।

মর্যাদার এ পুরস্কার পাওয়ার পর উচ্ছ্বসিত রোনালদোর বক্তব্য, ‘এই ধরনের পুরস্কার আমার জন্য প্রথম নয়, তবে এ পুরস্কারটা প্রথম। ২০১৬ সালটি অসাধারনভাবে কাটাতে পারায় আমি সতীর্থদের ধন্যবাদ দিতে চাই। তাদের সহায়তায় আমি সামর্থ্যের সককিছুই জিতেছি। জাতীয় দল, রিয়াল মাদ্রিদ, আমার ট্রেনার, এখানে আসা আমার পরিবার, আমার পুত্র, আমার ভাইকে আমি ধন্যবাদ জানাতে চাই। এই ট্রফি প্রমাণ করে যে মানুষ অন্ধ নয় এবং তারা খেলা দেখে। দারুণ ব্যক্তিগত পারফরম্যান্সে জাতীয় দল ও ক্লাবের হয়ে আমি যা কিছু জিতেছি, অবিশ্বাস্য এই বছরটি আমি কখনও ভুলতে পারব না। আমাকে ভোট দেওয়ার জন্য ধন্যবাদ। বার্সেলোনার কিছু খেলোয়াড়ের এই অনুষ্ঠানে যোগ না দেওয়াটা দুঃখজনক। তবে তাদের না আসার কারণটাও আমি ‍বুঝতে পারছি।’

 

 

রাইজিংবিডি/ঢাকা/১০ জানুয়ারি ২০১৭/শামীম

ইউটিউব সাবস্ক্রাইব করুন