ঢাকা, শুক্রবার, ২৮ অগ্রহায়ণ ১৪২৬, ১৩ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

স্ত্রীকে বিছানায় নিতে তেলাপোকার ভয়

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০১-২১ ৬:৪২:৫৪ পিএম     ||     আপডেট: ২০১৭-০১-২১ ৬:৪৫:০৩ পিএম

সাতসতেরো : স্ত্রীকে বিছানায় নিতে স্বামীরা অনেক ধরনের কৌশলের শরণাপন্ন হন। কিন্তু তাই বলে তেলাপোকার ভয়! হ্যাঁ, স্বামীর বিরুদ্ধে স্থানীয় থানায় এমনটাই অভিযোগ করেছেন বেঙ্গালুরুর ইন্দিরানগরের এক নারী।

সুজাতা ও অবিনাশ শর্মা দুজনে একই প্রযুক্তি প্রতিষ্ঠানে চাকরি করতেন। সেখানেই তাদের পরিচয়। অবিনাশের প্রথম বিয়ে ভেঙে গেলে সুজাতাকে বিয়ে করেন তিনি। প্রায় ১০ বছর তারা সংসার করছেন। তাদের দুটি সন্তানও রয়েছে। কিন্তু সম্প্রতি স্বামীর পরকীয়ার বিষয় জেনে ফেললে তার সঙ্গে বিছানায় যেতে অস্বীকার জানায় সুজাতা। এদিকে ‍সুজাতা তেলাপোকা ভীষণ ভয় পান। আর এই সুযোগটাই কাজে লাগিয়েছেন স্বামী।

তেলাপোকার ভয় দেখিয়ে স্ত্রীকে বিছানায় আনার চেষ্টা করেন তিনি। শুধু তাই নয়, সুজাতার পোশাকের মধ্যে তেলাপোকা ছেড়ে দেন। এরপর স্ত্রী যখন তেলাপোকা দেখে ভয় পেয়ে চিৎকার করে ওঠে তখন তিনি আনন্দ পান। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

সন্তানদের মুখ চেয়ে স্বামীর এসব কাণ্ড সহ্য করছেন সুজাতা। তবে অতিষ্ঠ হয়ে ডিভোর্সও চেয়েছিলেন কিন্তু অবিনাশ ডিভোর্স দিতে অস্বীকৃতি জানিয়েছে। সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, পুলিশ এই মামলাটি উইম্যান কাউন্সিলিং সেন্টারে হস্তান্তর করেছে।



রাইজিংবিডি/ঢাকা/২১ জানুয়ারি ২০১৭/মারুফ/তারা

 

ইউটিউব সাবস্ক্রাইব করুন