ঢাকা, শুক্রবার, ৫ আশ্বিন ১৪২৬, ২০ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

স্ত্রীকে হত্যার পর আত্মহত্যার নাটক, অতঃপর...

আব্দুল্লাহ আল নোমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-২৭ ৬:৪০:৩৮ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-২৭ ৬:৪০:৩৮ পিএম
স্ত্রীকে হত্যার পর আত্মহত্যার নাটক, অতঃপর...

নিজস্ব প্রতিবেদক, সিলেট : সিলেটে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পর আত্মহত্যার নাটক সাজিয়ে রেহাই পেলেন না স্বামী রুবেল আহমদ (৩০)। তিনি বুধবার দিবাগত রাতে স্ত্রী ফরিদা পারভীনকে (২৪) হত্যার পর মরদেহ ঝুলিয়ে রাখেন বাথরুমে। পরে সেখান থেকে নামিয়ে নিয়ে হাসপাতালেও নিয়ে যান।

তবে এত চেষ্টার পরেও ‘আত্মহত্যা’ প্রমাণ করতে পারেননি তিনি। মরদেহের গায়ে আঘাতের চিহ্ন এবং নিহতের স্বজনদের অভিযোগের ভিত্তিতে পুলিশ হাসপাতাল থেকেই তাকে ধরে নিয়ে যায়।

পারিবারিক কলহের জেরে বুধবার দিবাগত রাতে শহরতলীর আখালিয়াঘাট নতুন বাজার এলাকার বাসায় ফরিদাকে হত্যা করে তার স্বামী রুবেল। ফরিদা সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার রাজনগর গ্রামের আব্দুল মতিনের মেয়ে এবং রুবেল সুনামগঞ্জের দোয়ারাবাজারের দুলন মিয়ার ছেলে। প্রায় বছর দেড়েক আগে তাদের বিবাহ হয়েছিল।

সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওকিল উদ্দিন আহমদ বলেন, রুবেলের পরিবারের লোকজনের দাবি ফরিদা পারভীন বাথরুমে আত্মহত্যা করেছেন। কিন্তু পুলিশের সুরতহাল প্রতিবেদনে মরদেহে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ ছাড়া নিহতের পরিবারের পক্ষ থেকেও তাকে হত্যার অভিযোগ করা হয়েছে। যে কারণে হাসপাতাল থেকে তাকে আটক করেছে পুলিশ। 

ওসি জানান, রুবেলের বাবা কাতার প্রবাসী। ছেলেটি দীর্ঘদিন ধরে বেকার। পারিবারিক কলহের জের ধরেই এ ঘটনা ঘটেছে।

ময়না তদন্তের পর বৃহস্পতিবার দুপুরে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় নিহতের বাবা সাবেক ইউপি সদস্য আব্দুল মতিন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন বলেও জানান তিনি।

 

রাইজিংবিডি/সিলেট/২৭ জুন ২০১৯/আব্দুল্লাহ আল নোমান/বকুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন