ঢাকা, মঙ্গলবার, ৬ কার্তিক ১৪২৬, ২২ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

স্ত্রীর পরকীয়া, প্রেমিকের গায়ে আগুন দিল স্বামী

জাহাঙ্গীর আলম ইমরুল : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-১১ ৯:৩৪:৩৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-১১ ৯:৩৪:৩৪ পিএম

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লার বুড়িচং উপজেলার নিমসার এলাকায় স্ত্রীর পরকিয়া প্রেমিক জহিরুল ইসলামের (৩০) গায়ে পেট্রোল দিয়ে আগুন দিল স্বামী মোসলেম উদ্দিন (৫৫)। এ ঘটনায় স্থানীয়রা মোসলেম উদ্দিনকে আটক করে পুলিশে দেয়।

সোমবার সন্ধ্যা সাড়ে ৬ টায় এ ঘটনা ঘটে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, জেলার দাউদকান্দি উপজেলার মোহাম্মদপুর গ্রামের মো. রোশন আলীর ছেলে মো. জহিরুল ইসলাম (৩৫) ছোটবেলা থেকেই নিমসারস্থ তার মামার বাড়িতে বসবার করে আসছিলেন। জহিরুল ইসলাম মামার বাড়িতে থেকে ট্রাক চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। বেশ কিছুদিন ধরে জহিরুল ইসলাম আদর্শ সদর উপজেলাধীন সৈয়দপুর গ্রামের অপর ট্রাক ড্রাইভার মোসলেম উদ্দিনের (৫৫) বাড়িতে আসা-যাওয়া করতেন। আসা-যাওয়ার এক পর্যায়ে মোসলেম উদ্দিনের স্ত্রীর (৩৩) সাথে জহিরুল ইসলামের পরকীয়া সম্পর্ক গড়ে উঠে। এতে করে জহির ও মোসলেমের মধ্যে সম্পর্কের অবনতি ঘটে।

সোমবার সন্ধ্যা সাড়ে ৬টায় মোসলেম উদ্দিন কৌশলে জহিরকে ডেকে নিমসার ফিলিং স্টেশনের পাশে গ্রামীণ হোটেলের ছাদে নিয়ে যায়। ছাদে উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে মোসলেম উদ্দিন জহিরের শরীরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এ সময় জহির চিৎকার করে সিড়ি দিয়ে নিচে নেমে আসলে উপস্থিত লোকজন পানি দিয়ে আগুন নেভায়।

এদিকে, মোসলেম উদ্দিন পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন তাকে আটক করে দেবপুর পুলিশ ফাঁড়িতে খবর দেয়। আহত জহিরকে উদ্ধার করে প্রথমে কাবিলা ইস্টার্ন মেডিক্যাল কলেজ হাসপাতাল, পরবর্তীকালে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। রাতে জহিরের অবস্থা অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ডাক্তার ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে বুড়িচং থানার অফিসার ইনচার্জ (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস জানান, আগুনে পোড়ানোর ঘটনায় জহিরুলের ভাই মো. কালা বাদী হয়ে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করেছে।  আসামি মোসলেমকে গ্রেপ্তার করেছে দেবপুর থানা পুলিশ। মঙ্গলবার আসামিকে কুমিল্লা আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।



রাইজিংবিডি/কুমিল্লা/১১ জুন ২০১৯/জাহাঙ্গীর আলম ইমরুল/সাইফুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন