ঢাকা, সোমবার, ৪ কার্তিক ১৪২৬, ২১ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

হবিগঞ্জ থেকে নিখোঁজ ২ ভাই সিলেটে উদ্ধার

মামুন চৌধুরী : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০৭-০৪ ৯:০৭:৫৭ পিএম     ||     আপডেট: ২০১৭-০৭-০৪ ৯:০৭:৫৭ পিএম

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ শহর থেকে সামির (১০) ও অভি (৮) নামের দুই ভাই নিখোঁজের তিনদিন পর সিলেট শহর থেকে উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার সকালে সিলেট শাহজালাল (র.) মাজার গেট থেকে তাদের উদ্ধার করে হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশ। এর আগে ভোরে নিখোঁজ দুই ভাইয়ের এক আত্মীয় তাদেরকে মাজার গেটে দেখে পুলিশকে খবর দেন।

আজ দুপুরে হবিগঞ্জ থানা থেকে সামির ও অভিকে তাদের বাবা শহীদ খানের কাছে হস্তান্তর করা হয়েছে।

হবিগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইয়াছিনুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, সকালে তাদেরকে সিলেট দরগা গেট থেকে উদ্ধার করা হয়েছে।

তিনি আরো জানান, বাসায় অভিমান করে দুই শিশু হবিগঞ্জ থেকে বাসে সিলেটে যায়। বাসা থেকে তারা ২১ হাজার ১৫০ টাকা সঙ্গে নেয়। সিলেটে তারা রেল স্টেশনে রাত্রী যাপন করত এবং রেস্টুরেন্টে খাওয়া দাওয়া করত। টাকা দিয়ে তারা একটি মোবাইলও ক্রয় করে। সোমবার তারা ট্রেনে করে নরসিংদীর ড্রিমল্যান্ড পার্ক দেখতে যায়। পরে তারা ভৈরব থেকে আন্তঃনগর পারাবত এক্সপ্রেসে সিলেট আসে।

মঙ্গলবার সকালে শাহজালাল (র.) এর মাজারে তাদেরকে পাওয়া যায়। হবিগঞ্জ সদর থানার এসআই পার্থ রঞ্জন চক্রবর্তী সিলেট থেকে তাদের নিয়ে আসেন।

এর আগে গত শনিবার সকাল ৭ টার দিকে শহরের ফায়ার সার্ভিস রোডের বাসা ‘ফাতেমালয়’ থেকে নিখোঁজ হয় সামির ও অভি। ঘটনার দিন রাতে তাদের বাবা শহীদ খান বাদী হয়ে মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।



রাইজিংবিডি/হবিগঞ্জ/৪ জুলাই ২০১৭/মো. মামুন চৌধুরী/রুহুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন