ঢাকা, মঙ্গলবার, ৮ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

১১ দিন পর সোহেল তাজের ভাগ্নে উদ্ধার

শেখ মহিউদ্দিন আহাম্মদ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-২০ ১০:০৩:১৫ এএম     ||     আপডেট: ২০১৯-০৬-২০ ৫:৩০:০৭ পিএম
১১ দিন পর সোহেল তাজের ভাগ্নে উদ্ধার
Voice Control HD Smart LED

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : চট্টগ্রাম থেকে নিখোঁজ হওয়ার ১১ দিন পর প্রাক্তন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজের ভাগ্নে ইফতেখার আলম সৌরভকে ময়মনসিংহের তারাকান্দা থেকে উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে তারাকান্দা উপজেলার বটতলা এলাকার জামিল রাইস মিলের সামনে থেকে তাকে উদ্ধার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

তারাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কে বা কারা সৌরভকে স্থানীয় বটতলা বাজার এলাকায় ফেলে রেখে যায়। পরে পুলিশের কাছে খবর এলে তাকে উদ্ধার করা হয়।

সকাল সাড়ে ৬টার দিকে জেলা পুলিশ সুপার (এসপি) শাহ আবিদ হোসেনের নেতৃত্বে পুলিশ সদস্যরা সৌরভকে সেখানকার একটি অটো রাইসমিলের সামনে থেকে উদ্ধার করে তার কার্যালয়ে নিয়ে আসেন।

বর্তমানে তিনি জেলা পুলিশের হেফাজতে সুস্থ ও ভালো আছেন বলে জানিেয়েছেন জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ। সৌরভকে তার স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

প্রসঙ্গত, সৌরভকে গত ৯ জুন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের সামনে থেকে অপহরণ করা হয় বলে জানান পরিবারের সদস্যরা।

সৌরভকে একটি মাইক্রোবাসে করে কৌশলে তুলে নিয়ে যাওয়া হয়। পরে তার বাবা বাদী হয়ে চট্টগ্রামের পাঁচলাইশ থানায় একটি জিডি করেন। পরিবারের অভিযোগ এক শিল্পপতির মেয়ের সঙ্গে সম্পর্কের জেরে সৌরভকে অপহরণ করা হয়েছিলো।

 

 

রাইজিংবিডি/২০ জুন ২০১৯/শেখ মহিউদ্দিন/এনএ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge