ঢাকা, শুক্রবার, ১৫ ফাল্গুন ১৪২৬, ২৮ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

৩ ঘণ্টার পারিশ্রমিক দেড় কোটি রুপি?

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-১৩ ১১:৪০:৫১ এএম     ||     আপডেট: ২০২০-০১-১৩ ৩:৪৯:৩৫ পিএম

বলিউডের তারকা দম্পতি সাইফ আলী খান ও কারিনা কাপুর খান। এ দম্পতির পুত্র তৈমুর আলী খান। ছোট্ট তৈমুর ইতোমধ্যে আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছেন। অনেক প্রতিষ্ঠান তৈমুরকে বিজ্ঞাপনে মডেল করার জন্য বহুবার প্রস্তাব দিয়েছেন। কিন্তু বরাবরই তা নাকচ করেছেন সাইফ-কারিনা।

এদিকে গুঞ্জন উঠেছে, একটি শিশু পরিচর্যা ব্র্যান্ডের অনুষ্ঠানে হাজির হবেন কারিনা কাপুর, সাইফ আলী খান ও তৈমুর আলী খান। তিন ঘণ্টার এ শোয়ের জন্য পারিশ্রমিক হিসেবে নিবেন দেড় কোটি রুপি। মিড-ডে এ খবর প্রকাশ করেছে।

একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘গত এক বছর ধরে এই প্রতিষ্ঠানটি কারিনা কাপুর, সাইফ আলী খানকে নেওয়ার জন্য চেষ্টা করছিলেন। এই দম্পতির তারকা খ্যাতি এবং তাদের সন্তান তৈমুর আলী খানের জনপ্রিয়তা এর অন্যতম কারণ। এর আগে প্রতিষ্ঠানটির প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তারা। সর্বশেষ গত কয়েক মাসের প্রচেষ্টার পর এ জুটিকে রাজি করাতে সমর্থ হয়েছেন। আজ তিন ঘণ্টার জন্য তৈমুরকে নিয়ে অনুষ্ঠানটিতে উপস্থিত হবেন সাইফ-কারিনা। এজন্য তাদেরকে দেড় কোটি রুপি প্রদান করা হবে।’

অভিনয় ক্যারিয়ারে সাইফ-কারিনা ‘এলওসি কারগিল’, ‘তাশান’, ‘কুরবান’, ‘এজেন্ট বিনোদ’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন। বাস্তব জীবনে ২০০৭ সালে তাদের প্রেমের সম্পর্কের শুরু হয়। এরপর ২০০৯ সালের অক্টোবরে প্রকাশ্যে তাদের প্রেমের কথা জানান সাইফ। ২০১২ সালে বিয়ে করেন এ জুটি। ২০১৬ সালের ২০ ডিসেম্বর এ দম্পতির প্রথম সন্তান তৈমুর আলী খানের জন্ম হয়।



ঢাকা/শান্ত

     
 
রাইজিংবিডি স্পেশাল ভিডিও