ঢাকা, শুক্রবার, ১৪ ফাল্গুন ১৪২৬, ২৮ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

৩ দিনে কত আয় করল ‘ছাপাক’ ও ‘তানাজি’?

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-১৩ ১:০৬:০৭ পিএম     ||     আপডেট: ২০২০-০১-১৩ ১:০৬:০৭ পিএম

গত শুক্রবার মুক্তি পেয়েছে বলিউডের ‘ছাপাক’ ও ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র’ সিনেমা।

ভারত ও ভারতের বাইরে প্রায় সাড়ে ৪ হাজার পর্দায় মুক্তি পেয়েছে অজয়-কাজল অভিনীত ‘তানাজি’ সিনেমাটি। অন্যদিকে দীপিকা পাড়ুকোন অভিনীত ‘ছাপাক’ মুক্তি পেয়েছে ২ হাজার ১৬০ পর্দায়।

বক্স অফিসে প্রথম দিনের আয়ের হিসাবে ‘ছাপাক’ সিনেমার চেয়ে এগিয়ে ছিল ‘তানাজি’। এদিকে মাইক্রোব্লগিং সাইট টুইটারে বক্স অফিস বিশ্লেষক তরন আদর্শ জানিয়েছেন, ‘তানাজি’ সিনেমাটি গত শুক্রবার আয় করেছে ১৫.১০ কোটি রুপি, শনিবার ২০.৫৭ কোটি রুপি ও রোববার ২৬.০৮ কোটি রুপি। যার মোট আয় দাঁড়ায় ৬১.৭৫ কোটি রুপি।

অন্য এক টুইটে তরন আদর্শ জানিয়েছেন, ‘ছাপাক’ গত শুক্রবার আয় করেছে ৪.৭৭ কোটি রুপি, শনিবার ৬.৯০ কোটি রুপি ও রোববার ৭.৩৫ কোটি রুপি। যার মোট আয় দাঁড়ায় ১৯.০২ কোটি রুপি।

মারাঠি সাম্রাজ্যের প্রতিষ্ঠাতা ছত্রপতি শিবাজি মহারাজের সেনাপতি তানাজি মালুসারেকে নিয়ে নির্মিত হয়েছে ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র’। ঐতিহাসিক ঘরানার এই সিনেমায় অজয় দেবগন, কাজল ছাড়াও অভিনয় করেছেন— সাইফ আলী খান, শরদ কেলকার, লুক কেনি প্রমুখ। এটি পরিচালনা করেছেন ওম রাউত। প্রযোজনায় রয়েছেন অজয় দেবগন ও ভূষণ কুমার।

অপরদিকে এসিড সন্ত্রাসের শিকার লক্ষ্মী আগরওয়ালকে নিয়ে তৈরি হয়েছে ‘ছাপাক’। মেঘনা গুলজার পরিচালিত এই সিনেমায় দীপিকা পাড়ুকোনের পাশাপাশি আরো অভিনয় করেছেন—বিক্রান্ত ম্যাসি, আনন্দ তিওয়ারি,পায়েল নায়ের প্রমুখ। অভিনয়ের পাশাপাশি ফক্স স্টুডিওর সঙ্গে এই সিনেমা প্রযোজনাও করেছেন দীপিকা।


ঢাকা/শান্ত

     
 
রাইজিংবিডি স্পেশাল ভিডিও