ঢাকা, শুক্রবার, ১৪ ফাল্গুন ১৪২৬, ২৮ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে গণধর্ষণ, শ্বাসরোধে হত্যা

নজরুল মৃধা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৯-১৪ ৪:৫৬:৩৮ পিএম     ||     আপডেট: ২০১৯-০৯-১৪ ৪:৫৬:৩৮ পিএম

নিজস্ব প্রতিবেদক, রংপুর : ৬ষ্ঠ শ্রেণি পড়ুয়া এক শিশুকে অপহরণের পর গণধর্ষণ ও শ্বাসরোধ করে হত‌্যা করেছে দুর্বত্তরা। শনিবার সকালে পীরগঞ্জ উপজেলার চন্ডিপুর গ্রামে এ ঘটনা ঘটেছে।

পীরগঞ্জ থানার ওসি সরেশ চন্দ্র ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নিহতের নাম সুরভী (১১)। সে নানার বাড়িতে থেকে পড়াশোনা করত।

জানা গেছে, অভাবের কারণে সুরভীর বাবা হিরু মিয়া ও মা শিউলি বেগম ঢাকার একটি গার্মেন্টসে চাকরি করেন। সুরভী নানার বাড়িতে থেকে পড়াশোনা করছিল। সে স্থানীয় একটি স্কুলের ৬ষ্ঠ শ্রেণিতে পড়তো। অন‌্যান‌্য দিনের মতো শনিবার সকালে শিক্ষক মিজানুর রহমানের বাড়িতে প্রাইভেট পড়তে যায় সে। সে সময় তার সাথে বান্ধবী আঁখিও (১১) ছিল।

প্রাইভেট শেষে বাড়ি ফেরার পথে কিছুটা এগিয়ে দু’জন দুই রাস্তায় যেতে থাকে। সে সময় পথে ওঁৎ পেতে থাকা কয়েকজন দুর্বৃত্ত সুরভীকে অপহরণ করে।   সুরভীর চিৎকার শুনে আঁখি দৌড়ে গিয়ে গ্রামবাসীকে খবর দেয়।

স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে পুরাতন একটি কবরের মধ্যে সুরভীর বই খাতা দেখতে পায়। কিছুটা দূরে ঝোপের মধ‌্যে সুরভীর নিথর দেহটিও নজরে আসে তাদের। সে সময় সুরভীর গলায় ওড়না পেঁচানো ছিল। খবর পেয়ে পুলিশ গিয়ে শিশুটির লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

পীরগঞ্জ থানার ওসি জানান, শিশুটির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিক‌্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মেয়েটির বাবা বাদি হয়ে অজ্ঞাত কয়েকজনকে আসামি করে মামলা করেছেন। পুলিশ দোষীদের খুঁজে বের করার চেষ্টা করছে।

পুলিশের এএসপি সার্কেল হাফিজার রহমানসহ ঊর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

রাইজিংবিডি/রংপুর/১৪ সেপ্টেম্বর ২০১৯/নজরুল মৃধা/সনি

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : রংপুর, রংপুর বিভাগ

রাইজিংবিডি স্পেশাল ভিডিও