ঢাকা, শুক্রবার, ২ কার্তিক ১৪২৬, ১৮ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘জনগণ পেট্রোল বোমা বাহিনীকে লাল কার্ড দেখাবে’

: রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৫-০৪-১৩ ১:৩৩:৩৬ পিএম     ||     আপডেট: ২০১৫-০৪-১৩ ১:৪৯:১৪ পিএম

প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বিএনপিকে ইঙ্গিত করে বলেছেন, আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে পেট্রোল বোমা বাহিনীর প্রার্থীদের জনগণ লালকার্ড দেখাবে। এ নির্বাচনের মাধ্যমে জনগণ দেশে হরতাল-অবরোধ থাকবে কি না; যুদ্ধাপরাধীদের গাড়িতে জাতীয় পতাকা উড়বে কি না; পেট্রোল বোমা অব্যাহত থাকবে কি না- তারও ফয়সালা করবে।

 

সোমবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজম্ম লীগ, হরতালের প্রতিবাদে আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

 

হাছান মাহমুদ বলেন, ‘সিটি নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনে নির্বাচনকে জামায়াত-বিএনপি বিতর্কিত করার চেষ্টা চালাছে। পেট্রোল বোমা হামলার প্রত্যক্ষ মদদদাতা মির্জা আব্বাসকে জনগণ  লালকার্ড দেখাবে। লালকার্ড দেখাবে পেট্রোল বোমার অর্থায়নকারী মিন্টুর পুত্র তাবিথ আউয়াল ও মনজুরুল আলমকেও।’

 

সিটি নির্বাচনে বিএনপি চেয়ারপারসনের  গণসংযোগ প্রসঙ্গে তিনি বলেন, ‘পেট্রোল বোমায় আহতদের দেখে বিদেশীরা কাঁদলেও তিনি কাঁদলেন না। তিনি শুধু পুত্র শোকে কাতর। এখন পেট্রোল বোমা বাহিনী নিয়ে  যদি রাস্তায় নামেন তাহলে মুক্তিযুদ্ধের স্বপক্ষের জনগণ তা প্রতিহত করবে।’

 

আয়োজক সংগঠনের সভাপতি আসাদুজ্জামান দুর্জয়ের সভাপতিত্বে মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু, আওয়ামী লীগ উপকমিটির সহ-সম্পাদক এম এ করিম, শাহজাহান আলম সাজু প্রমুখ।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৩ এপ্রিল ২০১৫/নাসির/সুমন

ইউটিউব সাবস্ক্রাইব করুন