ঢাকা     বুধবার   ১২ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২৮ ১৪২৭ ||  ২১ জ্বিলহজ্জ ১৪৪১

মানহানি মামলায় জামিন পেলেন গ্রামের কাগজ সম্পাদক

ফরহাদ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৫, ২৬ অক্টোবর ২০১৫  
মানহানি মামলায় জামিন পেলেন গ্রামের কাগজ সম্পাদক

নড়াইল প্রতিনিধি : মানহানি মামলায় নড়াইল আদালতে জামিন পেলেন যশোর থেকে প্রকাশিত দৈনিক গ্রামের কাগজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মবিনুল ইসলাম মবিন।

সোমবার দুপুরে নড়াইল সদর আমলী আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুহাম্মদ জাকারিয়া পত্রিকার সম্পাদক মবিনুল ইসলাম মবিনের জামিন মঞ্জুর করেন।  

মামলার বিবরণে জানা যায়, বিজয় টেলিভিশন এবং দৈনিক করতোয়া পত্রিকার নড়াইল প্রতিনিধি জিয়াউর রহমান জামির বিরুদ্ধে ২০১৪ সালের ১৩ আগস্ট দৈনিক গ্রামের কাগজ পত্রিকার শেষ পৃষ্ঠায় একটি খবর প্রকাশিত হয়। প্রকাশিত খবরটি মিথ্যা ও বনোয়াট দাবি করে জিয়াউর রহমান জামি বাদী হয়ে নড়াইল সদর আমলী আদালতে ওই বছরের ১৩ সেপ্টেম্বর গ্রামের কাগজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মবিনুল ইসলাম মবিন এবং নড়াইল প্রতিনিধি আব্দুল কাদেরের বিরুদ্ধে ১ কোটি টাকার মানহানি মামলা দায়ের করেন।

নড়াইল সদর আমলী আদালতের তৎকালীন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সালেহুজ্জামান মামলাটি আমলে নিয়ে নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন। তদন্ত প্রতিবেদন পাওয়ার পরে গ্রামের কাগজ পত্রিকার নড়াইল প্রতিনিধি আব্দুল কাদের এবং সম্পাদক ও প্রকাশক মবিনুল ইসলাম মুবিনের বিরুদ্ধে সমন আদেশ দেন আদালত।

ওই সমনের পর আব্দুল কাদের আদালতে হাজির হয়ে জামিন লাভ করেন। তবে এ মামলার অপর আসামি গ্রামের কাগজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মবিনুল ইসলাম মুবিন আদালতে হাজির না হওয়ায় তার বিরুদ্ধে গত ১০ সেপ্টেম্বর গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত।

 

 

 


রাইজিংবিডি/নড়াইল/২৬ অক্টোবর ২০১৫/ফরহাদ খান/রিশিত

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়