ঢাকা, শুক্রবার, ৮ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

পশুর হাটে চাঁদাবাজি হলে তাৎক্ষণিক ব্যবস্থা

: রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৬-০৮-৩১ ৫:১২:২৪ পিএম     ||     আপডেট: ২০১৬-০৮-৩১ ১০:৫০:৫৭ পিএম
Walton E-plaza

নিজস্ব প্রতিবেদক : কোরবানির ঈদ উপলক্ষে পশুর হাটে চাঁদাবাজি হলে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন।

 

বুধবার ডিএসসিসির ২২ নম্বর ওয়ার্ডে হাজারীবাগ পার্ক কমিউনিটি সেন্টারে ‘জনতার মুখোমুখী জনপ্রতিনিধি’- শীর্ষক অনুষ্ঠানে এক প্রশ্নের জবাবে মেয়র এমন হুঁশিয়ারি দেন।

 

জনপ্রতিনিধি সভায় এলাকাবাসী কর্তৃক উত্থাপিত রাস্তাঘাট, পানি, গ্যাস, বিদ্যুৎ, পয়ঃনিস্কাশন, পরিচ্ছন্নতা, মাদক, নিরাপত্তাসহ নাগরিক সেবা সম্পর্কিত বিভিন্ন সমস্যা তাৎক্ষণিক সমাধান দেওয়ার চেষ্টা করেন মেয়র সাঈদ খোকন।

 

এ ছাড়া কিছু কিছু সমস্যা যা তাৎক্ষণিক  দেওয়া সম্ভব নয়, সেই সব সমস্যা সমাধানে সংশ্লিষ্ট সংস্থাকে সময় বেধে দেন সাঈদ খোকন।

 

স্থানীয় পার্কের সমস্যা সমাধানের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এই পার্কের সৌন্দর্য্য বর্ধন ও আধুনিক মানে করার জন্য সাড়ে চার কোটি টাকা বরাদ্দ দেওয়া হয়েছে।

 

এ ছাড়া হরিজনদের জন্য ১১টি বাসভবন নির্মাণ করে দেওয়ার প্রতিশ্রুতি দেন মেয়র।

 

সভায় ঢাকা ওয়াসা, তিতাস গ্যাস, ডিপিডিসি, ডিএমপি ইত্যাদি বিভাগের প্রতিনিধি, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের কাউন্সিলরসহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানরা উপস্থিত থেকে নিজ নিজ বিভাগের সংশ্লিষ্ট সমস্যা সমাধানের প্রতিশ্রুতি দেন।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৩১ আগস্ট ২০১৬/এফবি/সাইফ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge