ঢাকা, মঙ্গলবার, ৭ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

অজয়ের সিনেমার বদনাম করাচ্ছেন করণ!

: রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৬-০৯-০২ ৪:১১:৩৮ পিএম     ||     আপডেট: ২০১৬-০৯-০৫ ৩:০৮:২৯ এএম
Voice Control HD Smart LED

বিনোদন ডেস্ক : বলিউডে বক্স অফিস লড়াইটা নতুন কোনো বিষয় নয়। তবে অজয়ের শিবে এবং করণ জোহরের অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমার বক্স অফিস লড়াইটা খারাপ দিকেই গড়াচ্ছে।

নির্মাতা করণ জোহরের বিরুদ্ধে টাকা দিয়ে সিনেমার বদনাম করানোর অভিযোগ তুলেছেন অভিনেতা অজয় দেবগন।
 
আসছে দিওয়ালিতে মুক্তি পাচ্ছে সিনেমা দুটি। এরই মধ্যে মুক্তি পেয়েছে শিবে সিনেমার ট্রেইলার এবং অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমার টিজার। দুটোই দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলেছে। কিন্তু সম্প্রতি মাইক্রোব্লগিং সাইট টুইটারে একটি অডিও ক্লিপ প্রকাশ করেন অজয়। যেখানে প্রযোজক-পরিবেশক কুমার মাঙ্গাত এবং অভিনেতা-সিনেমা বিশ্লেষক কামাল রশিদ খানের কথোপকথন শোনা গেছে। সেখানে কামাল রশিদ খানকে বলতে শোনা গেছে, তিনি করণ জোহরের কাছ থেকে তার সিনেমার প্রচারের জন্য ২৫ লাখ রুপি নিয়েছেন।

এদিকে অডিও ক্লিপটি প্রকাশের পর থেকে বলিপাড়ায় এ নিয়ে তৈরি হয় আলোচনা-সমালোচনা। তবে তার বিরুদ্ধে সকল অভিযোগ অস্বীকার করেছেন কামাল রশিদ খান।

তবে বিষয়টি নিয়ে করণ জোহর এখনো কোনো মন্তব্য করেননি। কিন্তু এক বিবৃতিতে অজয় দেবগন বলেন, ‘গত ২৫ বছর ধরে আমি বলিউড ফিল্ম  ইন্ডাস্ট্রির অংশ এবং ১০০টির মতো সিনেমার সঙ্গে যুক্ত হয়েছি।  আমার বাবাও এই ইন্ডাস্ট্রিতে অ্যাকশন ডিরেকটর হিসেবে বহুদিন কাজ করেছেন । ইন্ডাস্ট্রির সঙ্গে আমার মনস্তাত্ত্বিক একটা যোগাযোগ রয়েছে।’

তিনি আরো বলেন, ‘কামাল আর খানের মতো মানুষ প্রযোজকের কাছ থেকে টাকা নিয়ে সিনেমা সম্পর্কে নেতিবাচক মন্তব্য করছে। এটি খুবই দুঃখের বিষয় যে, আমাদের ইন্ডাস্ট্রির মানুষেরাই এ বিষয়টিকে সহযোগিতা করছেন। বিষয়টির সঙ্গে করণ জোহর জড়িত রয়েছেন কিনা তা খতিয়ে দেখতে আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অনুরোধ করছি।’

করণ জোহরের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল অজয়ের স্ত্রী কাজলের। করণের পরিচালনায় অনেক সিনেমায় অভিনয় করেছেন তিনি। কাজলকে নাকি নিজের সিনেমার লাকি চার্ম মনে করেন করণ । সেই কারণে ক্যামিও চরিত্র হলেও কাজলকে দেখা যায় করণের সিনেমায়।

তবে করণ-অজয়ের পুরো বিষয়টিতে হতাশ কাজল। টুইটারে অজয়ের টুইট শেয়ার করে নিজের হতাশার কথাও জানিয়েছেন তিনি।

 

শুনুন কুমার মাঙ্গাত এবং অভিনেতা-সিনেমা বিশ্লেষক কামাল রশিদ খানের কথোপকথনের অডিও.....

 





রাইজিংবিডি/ঢাকা/২ সেপ্টেম্বর ২০১৬/মারুফ/শান্ত  

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge