ঢাকা, শুক্রবার, ৮ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

২৯তম রোজার সাহরি ও ইফতার সময়

ধর্মপ্রাণ মুসল্লিরা ২৯তম রোজা পালন করবেন মঙ্গলবার। এই দিনের রোজা রাখতে সাহরি খেতে হবে সোমবার দিবাগত রাত ৩টা ৩৯ মিনিটের পূর্বে।

২৮তম রোজার সাহরি ও ইফতার সময়

নিজস্ব প্রতিবেদক : ধর্মপ্রাণ মুসল্লিরা ২৮তম রোজা পালন করবেন সোমবার। এই দিনের রোজা রাখতে সাহরি খেতে হবে রোববার দিবাগত রাত ৩টা ৩৯ মিনিটের পূর্বে।

২৭তম রোজার সাহরি ও ইফতার সময়

নিজস্ব প্রতিবেদক : ধর্মপ্রাণ মুসল্লিরা ২৭তম রোজা পালন করবেন রোববার। এই দিনের রোজা রাখতে সাহরি খেতে হবে শনিবার দিবাগত রাত ৩টা ৩৯ মিনিটের পূর্বে।

২৬তম রোজার সাহরি ও ইফতার সময়

ধর্মপ্রাণ মুসল্লিরা ২৬তম রোজা পালন করবেন শনিবার। এই দিনের রোজা রাখতে সাহরি খেতে হবে শুক্রবার দিবাগত রাত ৩টা ৩৯ মিনিটের পূর্বে।

২৫তম রোজার সাহরি ও ইফতার সময়

নিজস্ব প্রতিবেদক : ধর্মপ্রাণ মুসল্লিরা ২৫তম রোজা পালন করবেন শুক্রবার। এই দিনের রোজা রাখতে সাহরি খেতে হবে বৃহস্পতিবার দিবাগত রাত ৩টা ৩৯ মিনিটের পূর্বে।

২৪তম রোজার সাহরি ও ইফতার সময়

নিজস্ব প্রতিবেদক : ধর্মপ্রাণ মুসল্লিরা ২৪তম রোজা পালন করবেন বৃহস্পতিবার। এই দিনের রোজা রাখতে সাহরি খেতে হবে বুধবার দিবাগত রাত ৩টা ৪০ মিনিটের পূর্বে।
 

২৩তম রোজার সাহরি ও ইফতার সময়

শেষ হয়েছে ২২তম রোজা। বুধবার ২৩তম রোজা। এই দিনের রোজা রাখতে সাহরি খেতে হবে মঙ্গলবার দিবাগত রাত ৩টা ৪০ মিনিটের পূর্বে।

২২তম রোজার সাহরি ও ইফতার সময়

ধর্মপ্রাণ মুসল্লিরা ২২তম রোজা পালন করবেন মঙ্গলবার। এই দিনের রোজা রাখতে সাহরি খেতে হবে সোমবার দিবাগত রাত ৩টা ৪০ মিনিটের পূর্বে।

২১তম রোজার সাহরি ও ইফতার সময়

ধর্মপ্রাণ মুসল্লিরা ২১তম রোজা পালন করবেন সোমবার। এই দিনের রোজা রাখতে সাহরি খেতে হবে রোববার দিবাগত রাত ৩টা ৪১ মিনিটের পূর্বে।

২০তম রোজার সাহরি ও ইফতার সময়

নিজস্ব প্রতিবেদক : ধর্মপ্রাণ মুসল্লিরা ২০তম রোজা পালন করবেন রোববার। এই দিনের রোজা রাখতে সাহরি খেতে হবে শনিবার দিবাগত রাত ৩টা ৪১ মিনিটের পূর্বে।

১৯তম রোজার সাহরি ও ইফতার সময়

নিজস্ব প্রতিবেদক : ধর্মপ্রাণ মুসল্লিরা ১৯তম রোজা পালন করবেন শনিবার। এই দিনের রোজা রাখতে সাহরি খেতে হবে শুক্রবার দিবাগত রাত ৩টা ৪২ মিনিটের পূর্বে।

১৮তম রোজার সাহরি ও ইফতার সময়

নিজস্ব প্রতিবেদক : ধর্মপ্রাণ মুসল্লিরা ১৮তম রোজা পালন করবেন শুক্রবার। এই দিনের রোজা রাখতে সাহরি খেতে হবে বৃহস্পতিবার দিবাগত রাত ৩টা ৪২ মিনিটের পূর্বে।

১৭তম রোজার সাহরি ও ইফতার সময়

নিজস্ব প্রতিবেদক : ধর্মপ্রাণ মুসল্লিরা ১৭তম রোজা পালন করবেন বৃহস্পতিবার। এই দিনের রোজা রাখতে সাহরি খেতে হবে বুধবার দিবাগত রাত ৩টা ৪৩ মিনিটের পূর্বে।

১৬তম রোজার সাহরি ও ইফতার সময়

​শেষ হয়েছে ১৫তম রোজা। বুধবার ১৬ তম রোজা। এই দিনের রোজা রাখতে সাহরি খেতে হবে মঙ্গলবার দিবাগত রাত ৩টা ৪৪ মিনিটের পূর্বে।

১৫তম রোজার সাহরি ও ইফতার সময়

নিজস্ব প্রতিবেদক : ধর্মপ্রাণ মুসল্লিরা ১৫তম রোজা পালন করবেন মঙ্গলবার। এই দিনের রোজা রাখতে সাহরি খেতে হবে সোমবার দিবাগত রাত ৩টা ৪৪ মিনিটের পূর্বে।