ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পঞ্চম রাউন্ডে ফিরছেন সাইফউদ্দিন

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১০, ২০ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পঞ্চম রাউন্ডে ফিরছেন সাইফউদ্দিন

ক্রীড়া প্রতিবেদক : পিঠের চোটে ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগের চতুর্থ রাউন্ডে খেলতে পারেননি পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। তবে বেশিদিন তাকে অপেক্ষায় থাকতে হচ্ছে না।

পঞ্চম রাউন্ডেই ফিরছেন সাইফউদ্দিন। বিসিবির মেডিক্যাল টিম থেকে ছাড়পত্র পাওয়ার পরপরই আবাহনী শিবিরে যোগ দিয়েছেন এই অলরাউন্ডার। এমআরআইতে বড় কিছু ধরা না পড়ায় তাকে নিয়ে চিন্তিত নন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

‘তাকে নিয়ে দুর্ভাবনার কিছু নেই। আবাহনী দলের সঙ্গে যোগ দিতে পারবেন সাইফউদ্দিন’- বলেছেন দেবাশীষ চৌধুরী।

ঢাকা লিগে দারুণ ফর্মে সাইফউদ্দিন। বল হাতে তিন ম্যাচে পেয়েছেন ১টি করে উইকেট। ব্যাটিংয়ে দুটিতে রান ৫৯* ও ৫৫। আরেক ম্যাচে করেন ৪ রান। পঞ্চম রাউন্ড থেকে পুরোদমে মাঠে নামতে পারবে বলে বিশ্বাস দেবাশীষ চৌধুরীর।

‘ম্যাচে খেলার মতো পুরোপুরি ফিট সে। দেখার বিষয় তার দল কীভাবে তাকে হ্যান্ডেল করে। এখন টিম ম্যানেজমেন্টের সিদ্ধান্ত তারা তাকে খেলাবে কি খেলাবে না’- যোগ করেন তিনি।

পিঠের চোটের কারণে সোমবার আবাহনীর হয়ে চতুর্থ রাউন্ডের ম্যাচে মাঠে নামতে পারেননি ডানহাতি পেস অলরাউন্ডার। অবশ্য পিঠের ব্যথা রোববার থেকেই অনুভব করছিলেন সাইফউদ্দিন। ব্যাটিং অনুশীলনের সময় পিঠে ব্যথা অনুভব করেন। সাইফউদ্দিনকে ছাড়া অবশ্য চতুর্থ রাউন্ডে জিততে সমস্যা হয়নি আবাহনী লিমিটেডের। শাইনপুকুরের বিপক্ষে ফতুল্লায় আবাহনী জিতেছে ৫ উইকেটে।

শুক্রবার পঞ্চম রাউন্ডে আবাহনীর প্রতিপক্ষ প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। দুই দলের ম্যাচটি হবে ফতুল্লায়।



রাইজিংবিডি/ঢাকা/২০ মার্চ ২০১৯/ইয়াসিন/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়