ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

শেষটা জয় দিয়ে রাঙালো ব্রাদার্স

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৬, ১০ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শেষটা জয় দিয়ে রাঙালো ব্রাদার্স

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের লিগ পর্বের শেষ ম্যাচে আজ প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের মুখোমুখি হয় ব্রাদার্স ইউনিয়ন। সুপার সিক্সে যাওয়ার সম্ভাবনা আগেই শেষ হয়ে গেছে মতিঝিলের ক্লাবটির।

কিন্তু রেলিগেশন এড়াতে এই ম্যাচটি জিতে রাখার কোনো বিকল্প ছিল না তাদের সামনে। তবে শেষটা জয় দিয়েই রাঙিয়েছে ব্রাদার্স। পাশাপাশি রেলিগেশন এড়ানোর কাজটাও সেরে রেখেছে তারা। আগামীকাল লিগ পর্বের শেষ ম্যাচে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) সুপার লিগে খেলার অপেক্ষায় থাকা মোহামেডানের কাছে হেরে গেলে ব্রাদার্স রেলিগেশন এড়াতে পারবে। আর ওই ম্যাচে বিকেএসপি জয় পেলে রেলিগেটেড হয়ে যেতে হবে তাদের।

আজ বুধবার ফতুল্লার খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামে প্রাইম দোলেশ্বর আগে ব্যাট করতে নেমে ৫ উইকেট হারিয়ে ২৫০ রান তোলে। জবাবে ১ বল ও ১ উইকেট হাতে রেখে জয় তুলে নেয় ব্রাদার্স।

ব্রাদার্সের জয়ে আজও ব্যাট হাতে অবদান রেখেছেন ফজলে মাহমুদ রাব্বী। তিনি ৯১ বলে ২ চার ও সমান সংখ্যক ছক্কায় ৭৪ রান করেন। ম্যাচসেরাও নির্বাচিত হন তিনি। এ ছাড়া মিজানুর রহমান ৪২, অধিনায়ক শরীফুল্লাহ ৪১ ও মোহাম্মদ শাহজাদা ২৯ রান করেন।



বল হাতে প্রাইম দোলেশ্বরের আরাফাত সানী ৪টি উইকেট নেন। ৩টি উইকেট নেন এনামুল হক জুনিয়র।

তার আগে প্রাইম দোলেশ্বরের ২৫০ রানের ইনিংসে ব্যাট হাতে সর্বোচ্চ অপরাজিত ৭০ রান করেন তাইবুর রহমান। ৭১ বল খেলে ২ চার ও ৩ ছক্কায় এই রান করেন তিনি। ৫০টি রান আসে মার্শাল আইয়্যুবের ব্যাট থেকে। ৬১ বলে ৫ চারে এই রান করেন তিনি। ফরহাদ হোসেন করেন ৪০ রান। অপরাজিত ৩৯ রান করেন মাহমুদুল হাসান। তাতে ৫০ ওভারে ৫ উইকেট হারিয়ে ২৫০ রানের লড়াকু সংগ্রহ পায় দোলেশ্বর।

বল হাতে ব্রাদার্সের বিশ্বনাথ হালদার ২টি উইকেট নেন। ১টি করে উইকেট নেন মোহাম্মদ শাহজাদা, শরীফুল্লাহ ও ইয়াসির আলী।



রাইজিংবিডি/ঢাকা/১০ এপ্রিল ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়