ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সুপার লিগে যাওয়া হল না গাজী গ্রুপের

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৫, ১১ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সুপার লিগে যাওয়া হল না গাজী গ্রুপের

ম্যাচসেরার পুরস্কার তুলে দিচ্ছেন ওয়ালটন গ্রুপের অ্যাডিশনাল ডিরেক্টর মিলটন আহমেদ ও ডেপুটি ডিরেক্টর অগাস্টিন সুজন বারৈ

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগের সুপার লিগে যেতে লিগ পর্বের শেষ ম্যাচে জয় পেতে হত গাজী গ্রুপকে। কিন্তু বিকেএসপির মাঠে আজ বৃহস্পতিবার অনুষ্ঠিত ম্যাচে জয় পায়নি তারা। প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের ছুড়ে দেওয়া ২০২ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১৬৭ রানে গুটিয়ে গেছে তাদের ইনিংস। ৩৪ রানে হেরে সুপার লিগে যাওয়ার সুযোগ হাতছাড়া করল তারা।

বিকেএসপিতে আগে ব্যাট করতে নেমে প্রাইম ব্যাংক সুবিধা করতে পারেনি। ৯২ রান তুলতেই তারা হারিয়ে বসে ৬ উইকেট। সেখান থেকে নাঈম হাসানের ৩৪, আরিফুল হকের ৩৪ ও মরিন হোসেনের অপরাজিত ২৫ রানের ইনিংসে ভর করে ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ২০১ রান সংগ্রহ পায় তারা।

বল হাতে গাজী গ্রুপের সঞ্জিত সাহা ৩টি উইকেট নেন। ২টি করে উইকেট নেন নাসুম আহমেদ ওকামরান গুলাম।



৫০ ওভারে ২০২ রান তোলা যে খুব আহামরি বিষয় তেমন কিন্তু নয়। কিন্তু এই রানই পাহাড়সম হয়ে দেখা দিল গাজী গ্রুপের সামনে। টপ অর্ডারে ছোট ছোট জুটিতে কিছু রান উঠেলেও শেষ দিকে আসা-যাওয়ার মিছিল হয়। তাতে ৪৫.২ ওভারে ১৬৭ রানেই গুটিয়ে যায় গাজী গ্রুপের ইনিংস।

ব্যাট হাতে একপ্রান্ত আগলে চেষ্টা করেন মাইশিকুর রহমান। দলীয় ১৬১ রানের মাথায় রিটায়ার্ট হার্ট হয়ে সাজঘরে ফেরেন তিনি। ১২৪ বল খেলে ৭ চার ও ২ ছক্কায় ৭৪ রান করেন মাইশিকুর। দ্বিতীয় সর্বোচ্চ ২৭ রান করে শামসুর রহমান। ১৮টি রান আসে ইমরুল কায়েসের ব্যাট থেকে।

বল হাতে প্রাইম ব্যাংকের নাঈম হাসান ও অলক কাপালি ২টি করে উইকেট নেন। ১টি করে উইকেট নেন আল-আমিন হোসেন, মনির হোসেন ও আরিফুল হক।



ব্যাট হাতে ৩৪ ও বল হাতে ২ উইকেট নিয়ে ম্যাচসেরা নির্বাচিত হন নাঈম হাসান। তার হাতে ম্যাচসেরার পুরস্কার তুলে দেন ওয়ালটন গ্রুপের অ্যাডিশনাল ডিরেক্টর মিলটন আহমেদ ও ডেপুটি ডিরেক্টর অগাস্টিন সুজন বারৈ।

প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব আগেই সুপার লিগ নিশ্চিত করেছে। ১১ ম্যাচের ৮টিতে জিতেছে তারা। পয়েন্ট ১৬। পয়েন্ট টেবিলে তারা রয়েছে তৃতীয় স্থানে।




রাইজিংবিডি/ঢাকা/১১ এপ্রিল ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়