ঢাকা, সোমবার, ৩১ ভাদ্র ১৪২৬, ১৬ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

উত্তরার কাছে পাত্তাই পেল না ব্রাদার্স!

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৪-১৬ ৮:০২:৪৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০৪-১৬ ৮:০২:৪৯ পিএম
উত্তরার কাছে পাত্তাই পেল না ব্রাদার্স!
Walton E-plaza

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের রেলিগেশন লিগ শুরু হয়েছে আজ মঙ্গলবার থেকে। সাভারে বিকেএসপির মাঠে প্রথম ম্যাচে মুখোমুখি হয় উত্তরা স্পোর্টিং ক্লাব ও ব্রাদার্স ইউনিয়ন।

রেলিগেশন এড়ানোর ম্যাচে হোঁচট খেয়েছে মতিঝিলের ক্লাব ব্রাদার্স ইউনিয়ন। রীতিমতো উড়ে গেছে তারা। উত্তরার করা ৩১৩ রানের জবাবে মাত্র ১২৫ রানে অলআউট হয়েছে ব্রাদার্স। ১৮৮ রানের বিশাল জয়ে রেলিগেশন লিগ শুরু করেছে নবাগত উত্তরা।

বিকেএসপিতে উত্তরা প্রথমে ব্যাট করতে নেমে ৬ উইকেট হারিয়ে ৩১৩ রান তোলে। উত্তরার হয়ে সেঞ্চুরি করেছেন শানাজ আহমেদ। তিনি ১০৬ বল খেলে ১২টি চার ও ২ ছক্কায় ১১৪ রান করেছেন। অর্ধশত রানের দেখা পেয়েছেন আনিসুল ইসলাম ইমন ও মোহাইমেনুল খান। ইমন ৬৮ বল খেলে ৬ চার ও ২ ছক্কায় ৬৪ রান করেন। মোহাইমেনুল ৭১ বলে ৪ চার ও ১ ছক্কায় করেন ৬৬ রান। ৯ রানে প্রথম উইকেট হারানোর পর এই তিনজন ব্যাটসম্যানের ব্যাটে ভর করে ৩১৩ রানের বড় সংগ্রহ পায় উত্তরা।

বল হাতে ব্রাদার্সের মোহাম্মদ শাহাজাদা ২টি উইকেট নেন।

৩১৪ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে ব্রাদার্স। ৯৩ রান তুলেতেই তারা হারিয়ে বসে ৮ উইকেট! শেষ পর্যন্ত ১২৫ রানে অলআউট হয় তারা। ব্যাট হাতে সর্বোচ্চ ৪২ রান করেন জাহিদুজ্জামান। ২৭ রান করেন জুনায়েদ সিদ্দিকী। ফজলে মাহমুদ ১৫ ও ১১ রান করেন সুয়াদ শাকেল। বাকিদের কেউ দুই অঙ্কের কোটা ছুঁতে পারেননি।

বল হাতে উত্তরার মোহাইমেনুল খান একাই ৫ উইকেট নেন। ৩টি উইকেট নেন সাজ্জাদ হোসেন। ব্যাট হাতে ৬৬ ও বল হাতে ৫ উইকেট নিয়ে অবধারিতভাবে ম্যাচসেরা নির্বাচিত হয়েছেন উত্তরার মোহাইমেনুল খান।

রেলিগেশন পর্বের শেষ ম্যাচে বৃহস্পতিবার উত্তরা স্পোর্টিং ক্লাব মুখোমুখি হবে বিকেএসপির।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৬ এপ্রিল ২০১৯/আমিনুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       
Walton AC
Marcel Fridge