ঢাকা, শুক্রবার, ৫ আশ্বিন ১৪২৬, ২০ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

আবাহনীর কাছে আবারো হারল মোহামেডান

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৪-১৭ ৮:০৫:৪৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০৪-১৭ ৮:২৭:৪৯ পিএম
আবাহনীর কাছে আবারো হারল মোহামেডান

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগের লিগ পর্বে আবাহনীর কাছে হার মেনেছিল মোহামেডান। এবার সুপার লিগেও হার মেনেছে। আজ বুধবার সাভারে বিকেএসপিতে অনুষ্ঠিত সুপার লিগের ম্যাচে ৪৫ রানে হার মেনেছে মতিঝিলের ক্লাবটি।

আবাহনী প্রথমে ব্যাট করতে নেমে তিন হাফ সেঞ্চুরিতে ৭ উইকেট হারিয়ে ৩০৪ রান তোলে। জবাবে ৪৬.৩ ওভারে ২৫৯ রানে অলআউট হয়ে যায় মোহামেডান।

মোহামেডানের মিডল অর্ডারে চারজন ব্যাটসম্যান দুই অঙ্কের কোটা ছুঁতে পারলেও বাকিদের কেউ সেটা পারেনি। রাকিবুল হাসান সর্বোচ্চ ৯৬ রান করেন। ৭৯ বলে ১০টি চার ও ৩ ছক্কায় ৯৬ রানের ইনিংস খেলে লড়াইটা করেন মূলত তিনিই। তাকে সঙ্গে দেন মোহাম্মদ আশরাফুল। পঞ্চম উইকেটে তারা দুজন ১২৮ রানের জুটি গড়ে স্বপ্ন দেখাচ্ছিলেন সমর্থকদের। কিন্তু ১৮৯ রানে রকিবুল ফিরে যাওয়ার পর ২৩০ রানে ফেরেন আশরাফুলও। তিনি ৮৫ বল খেলে ৬ চারে করেন ৬৮ রান। এ ছাড়া সোহাগ গাজী ২৮ ও তুষার ইমরান ১৬ রান করেন।
 


বল হাতে আবাহনীর মোসাদ্দেক হোসেন ও মাশরাফি বিন মুর্তজা ৩টি করে উইকেট নেন। ২টি উইকেট নেন সৌম্য সরকার।

তার আগে আবাহনীর ৩০৪ রানের ইনিংসে ব্যাট হাতে অবদান রাখেন সাব্বির রহমান, মোহাম্মদ মিথুন, মোসাদ্দেক হোসেন ও মোহাম্মদ সাইফুদ্দিন। সাব্বির ৫৩ বলে ৫ চার ও ৪ ছক্কা ৬৪ রান করেন। ৫২ বলে ৬ চার ও ২ ছক্কায় ৫৬ রান করেন মিথুন। ৫ চার ও ১ ছক্কায় অপরাজিত ৫৪ রান করেন মোসাদ্দেক। আর সাইফুদ্দিন ৩৫ বলে ৪ চারে করেন ৪১ রান। ৩৬টি রান আসে নাজমুল হোসেন শান্তর ব্যাট থেকে।
 


বল হাতে মোহামেডানের শফিউল ইসলাম ৩টি ও রাহাতুল ফেরদৌস ২টি উইকেট নেন। বল ও ব্যাট হাতে অলরাউন্ড নৈপূণ্য দেখিয়ে ম্যাচসেরা হন আবাহনীর অধিনায়ক মোসাদ্দেক হোসেন।

১৩ ম্যাচ থেকে ২০ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের দুইয়ে অবস্থান করছে আবাহনী। সমান ম্যাচ থেকে মাত্র ১২ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের তলানিতে রয়েছে মোহামেডান।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৭ এপ্রিল ২০১৯/আমিনুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন