ঢাকা, বুধবার, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ছক্কার রেকর্ডে মাশরাফি-সৌম্যর পাশে সাইফ

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৪-২১ ৬:৩১:১৮ পিএম     ||     আপডেট: ২০১৯-০৪-২১ ৭:৪৪:০৮ পিএম
ছক্কার রেকর্ডে মাশরাফি-সৌম্যর পাশে সাইফ
Walton E-plaza

ক্রীড়া প্রতিবেদক : ঢাকা প্রিমিয়ার লিগে রোববার ব্যাট হাতে তাণ্ডব চালিয়ে রেকর্ড বুকে নাম তুলেছেন তরুণ ব্যাটসম্যান সাইফ হাসান।

বিকেএসপির চার নম্বর মাঠে প্রাইম দোলেশ্বরের হয়ে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে ১১৬ বলে অপরাজিত ১৪৮ রান করেন সাইফ। তার লিস্ট ‘এ’ ক্যারিয়ার সেরা ইনিংসটি সাজানো ছিল ১০ চার ও ১১ ছক্কায়।

সাইফের ১১ ছক্কা লিস্ট ‘এ’ ক্রিকেটে বাংলাদেশের ব্যাটসম্যানের এক ইনিংসে সবচেয়ে বেশি ছক্কার যৌথ রেকর্ড। ২০ বছর বয়সি এই ব্যাটসম্যান ছুঁয়েছেন মাশরাফি বিন মুর্তজা ও সৌম্যর সরকারের রেকর্ড।

২০১৬ সালে প্রিমিয়ার লিগেই ফতুল্লায় রেকর্ডটা গড়েছিলেন মাশরাফি। কলাবাগান ক্রীড়াচক্রের হয়ে শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের বিপক্ষে ৫১ বলে ১০৮ রান করার পথে মাশরাফি হাঁকিয়েছিলেন ১১ ছক্কা।

গত প্রিমিয়ার লিগে বিকেএসপির চার নম্বর মাঠে অগ্রণী ব্যাংকের হয়ে ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে ১২৭ বলে ১৫৪ রানের পথে ১১ ছক্কা হাঁকিয়ে মাশরাফির রেকর্ড স্পর্শ করেন সৌম্য। একই মাঠেই ১১ ছক্কা হাঁকিয়ে এবার মাশরাফি-সৌম্যর পাশে বসলেন সাইফ।

বাংলাদেশের ব্যাটসম্যানদের মধ্যে এক ইনিংসে দ্বিতীয় সর্বোচ্চ ১০টি করে ছক্কা আছে এনামুল হক বিজয় ও রকিবুল হাসানের।

ছক্কা রেকর্ডের দিনে সাইফ এবারের লিগে তার তৃতীয় ও লিস্ট ‘এ’ ক্যারিয়ারের পঞ্চম সেঞ্চুরি পেয়েছেন। ডানহাতি ব্যাটসম্যান সেঞ্চুরির আগে ছক্কা হাঁকিয়েছিলেন ৬টি, সেঞ্চুরির পর ৫টি।



রাইজিংবিডি/ঢাকা/২১ এপ্রিল ২০১৯/পরাগ

ইউটিউব সাবস্ক্রাইব করুন
       
Marcel Fridge