ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

গাজী টিভিতে ওয়ালটন ঢাকা প্রিমিয়ার টি-টোয়েন্টি টুর্নামেন্ট

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৫, ২৪ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গাজী টিভিতে ওয়ালটন ঢাকা প্রিমিয়ার টি-টোয়েন্টি টুর্নামেন্ট

ক্রীড়া প্রতিবেদক : প্রথমবারের মতো আয়োজিত ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টির খেলা দেখা যাবে টেলিভিশনের পর্দায়।

রোববার পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের নাম ঘোষণা অনুষ্ঠানে এ কথা নিশ্চিত করেন বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী সুজন। বেসরকারি টেলিভিশন চ্যানেল ও বিসিবির মিডিয়া স্বত্বাধিকারী গাজী টিভি টুর্নামেন্টের তিনটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে। ১ মার্চ দুটি সেমিফাইনাল এবং ৩ মার্চ ফাইনাল ম্যাচটি টিভিতে সরাসরি দেখা যাবে। এছাড়া ইউটিউব’এ র‌্যাবিটহোল চ্যানেলেও দেখা যাবে তিনটি ম্যাচ।

সম্পূর্ণ দেশি কলাকুশলিদের নিয়ে প্রথমবারের মতো প্রোডাকশন সেটআপ সাজিয়েছে গাজী টিভি। ঘরোয়া ক্রিকেট টিভিতে সরাসরি দেখানো চ্যালেঞ্জিং এবং ব্যয়বহুল। বিষয়টিকে চ্যালেঞ্জ হিসেবে নিয়েছে গাজী টিভি। প্রতিষ্ঠানটির পরিচালক আরমান আশরাফ ফয়েজ বলেছেন, ‘বিসিবির ইচ্ছায় এবং অনুরোধে আমরা প্রথমবারের মতো ঘরোয়া ক্রিকেটের ম্যাচ সরাসরি সম্প্রচারের সিদ্ধান্ত নিয়েছি। দীর্ঘদিন ধরেই গাজী টেলিভিশন বাংলাদেশের খেলা সরাসরি সম্প্রচার করছে। আমরা সেই অভিজ্ঞতা এবার ঘরোয়া ক্রিকেটে নিয়ে আসব।’



‘এটা সম্পূর্ণ দেশের টুর্নামেন্ট হতে যাচ্ছে। দেশি কলাকুশলীরা প্রোডাকশনে থাকবে। দেশি খেলোয়াড়, দেশি আম্পায়ারা। সংশ্লিষ্ট সবাই দেশি। এজন্য টুর্নামেন্টকে সফল করতে আমরা অনেক চ্যালেঞ্জ গ্রহণ করেছি। আশা করছি আমরা টিভিতে সুন্দরভাবেই খেলাটা উপস্থাপন করতে পারব। যদি ভুলভ্রান্তি হয় অবশ্যই ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন এবং ভবিষ্যতে কিভাবে আরও ভালোভাবে টুর্নামেন্টটা উপস্থাপন করা যায় সেই পরামর্শ দেবেন।’ – যোগ করেন ফয়েজ।

সোমবার এ টুর্নামেন্টের পর্দা উঠবে। টানা তিন দিন গ্রুপ পর্বের ১২টি ম্যাচ অনুষ্ঠিত হবে। ১ মার্চ হবে দুটি সেমিফাইনাল। ৩ মার্চ দিবারাত্রির ফাইনাল ম্যাচটি হবে মিরপুর শের-ই-বাংলায়। গ্রুপ পর্বের খেলাগুলো দেখতে কোনো টিকেট লাগবে না। দুটি গ্যালারি দর্শকদের জন্য খুলে দেয়া হবে। সেমিফাইনাল ও ফাইনালের ব্যাপারে পরে সিদ্ধান্ত নেবে বিসিবি।



রাইজিংবিডি/ঢাকা/২৪ ফেব্রুয়ারি ২০১৯/ইয়াসিন/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়