ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রনির ব্যাটে গাজীর জয়

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৮, ২৬ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রনির ব্যাটে গাজীর জয়

ক্রীড়া প্রতিবেদক: বৃষ্টির কারণে গাজী গ্রুপ ও বিকেএসপির টি-টোয়েন্টি ম্যাচ নেমে আসল ১০ ওভারে। একে ‘টি-১০’ বলাই শ্রেয়।

সংক্ষিপ্ত হয়ে যাওয়া এমন ম্যাচে ব্যাট হাতে ঝড় তুললেন গাজী গ্রুপের ওপেনার রনি তালুকদার। তার ব্যাটে ভর করে ফতুল্লায় আগে ব্যাটিং করতে নেমে ৪ উইকেট ১২৩ রান তুলে গাজী গ্রুপ। ৬০ বলে ১২৪ রানের তাড়ায় ৯৬ রানের বেশি করতে পারেনি ৮ বছর পর প্রিমিয়ার লিগে আসা বিকেএসপি। গতকাল নিজেদের প্রথম ম্যাচে জয় পেলেও আজ বিকেএসপি হেরেছে ২৭ রানের বিশাল ব্যবধানে।

মাত্র ৬০ বলের খেলায় বড় রান পেতে হলে শুরুতেই ঝড় তুলতেই হতো। রনি দায়িত্বটা নিজের কাঁধেই তুলে নেন। বিপিএলের ফর্ম নিয়ে আসেন প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টিতেও। ১৬ বলে ২ চার ও ৪ ছক্কায় ৪১ রানের ইনিংস খেলেন ডানহাতি ওপেনার। তাকে সঙ্গ দেন ওয়ালিউল করিম। ১৮ বলে ২৫ রান করেন ২ চার ও ২ ছক্কায়। উদ্বোধনী জুটিতে ৫.১ ওভারে ৬২ রান পায় গাজী গ্রুপ।

শেষে ব্যাট হাতে অবদান রাখেন সাজ্জাদুল হক ও মাইশিকুর রহমান। সাজ্জাদ ৮ বলে ১ চার ও ২ ছক্কায় ২০ এবং মাইশিকুর ১১ বলে ১ ছক্কায় ১৯ রান করেন। তৌহিদ তারেক ১১ রানে অপরাজিত থাকেন। বিকেএসপির হয়ে বল হাতে ২০ রানে ৩ উইকেট নেন নওশেল ইকবাল।

লক্ষ্য তাড়ায় শুরুটা ভালো ছিল না বিকেএসপির। ৬ রান তুলতেই হারায় ৩ উইকেট। ম্যাচ তারা হেরে বসে সেখানেই। চতুর্থ উইকেটে আমিনুল ইসলাম ও আকবর আলীর ৭৯ রানের জুটিতে বিকেএসপি লড়াই করলেও ম্যাচ জিততে পারেনি। ২৪ বলে ৩৪ রানে অপরাজিত থাকেন আমিনুল ইসলাম। সর্বোচ্চ ৪৩ রান করেন আকবর আলী। ২০ বলে ২ চার ও ৪ ছক্কায় সাজান তার ইনিংসটি।

বল হাতে গাজী গ্রুপের সেরা আবু হায়দার রনি। ২ ওভারে ২ রানে ২ উইকেট নেন বাঁহাতি পেসার। ১টি করে উইকেট নেন মাহেদী হাসান ও কামরুল ইসলাম রাব্বী। ম্যাচসেরার পুরস্কার পেয়েছেন রনি তালুকদার।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৬ ফেব্রুয়ারি ২০১৯/ইয়াসিন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়