ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

আরিফুল-মিলনের পর প্রাইম ব্যাংককে জেতালেন মনির-রাজ্জাক

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫০, ২৬ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আরিফুল-মিলনের পর প্রাইম ব্যাংককে জেতালেন মনির-রাজ্জাক

ক্রীড়া প্রতিবেদক : বিপিএলটা তার একদমই ভালো কাটেনি। ম্যাচ খেলার হাফ সেঞ্চুরি হয়ে গেলেও টি-টোয়েন্টি ক্যারিয়ারে ছিল না কোনো ফিফটি। আরিফুল হক অবশেষে সেই অপূর্ণতা ঘোচালেন। করলেন ঝোড়ো ফিফটি। ঝড় তুললেন নাজমুল হোসেন মিলনও। এই দুজনের এনে দেওয়া বড় পুঁজির পর প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবকে বড় জয় এনে দিলেন বোলাররা।

ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টিতে ‘এ’ গ্রুপের ম্যাচে ব্রাদার্স ইউনিয়নকে ৪৭ রানে হারিয়েছে প্রাইম ব্যাংক। প্রথম ম্যাচই জিতে সেমিফাইনালের সম্ভাবনা উজ্জ্বল করল তারা। টানা দুই ম্যাচ হেরে গ্রুপ পর্ব থেকেই বিদায় নিল ব্রাদার্স।

মিরপুরে মঙ্গলবার আগে ব্যাট করতে নেমে ৪ উইকেটে ১৬৯ রান করেছিল প্রাইম ব্যাংক। প্রথম চার ব্যাটসম্যানের মধ্যে রুবেল মিয়ার ৪৩ বলে ৪৪ ছাড়া আর কেউ দুই অঙ্কে যেতে পারেননি। অধিনায়ক এনামুল হক ৬, জাকির হাসান ৯ ও আল-আমিন করেন ২ রান।

প্রাইম ব্যাংকের স্কোর ১৬৯-এ নিয়ে গেছেন মূলত আরিফুল ও নাজমুল। পঞ্চম উইকেটে মাত্র ৩৮ বলে ৮৭ রানের অবিচ্ছিন্ন জুটি গড়েন এই দুজন। ৫৪তম ইনিংসে এসে প্রথম টি-টোয়েন্টি ফিফটি পাওয়া আরিফুল ৩৩ বলে ৪ চার ও ২ ছক্কায় ৫৯ রানে অপরাজিত ছিলেন। ২১ বলে ৪ ছক্কা ও এক চারে ৪৫ রান করেন নাজমুল।

ব্রাদার্সের শরিফউল্লাহ ২৩ রানে ২টি, মেহেদী হাসান ও মোহাম্মদ শাহজাদা নেন একটি করে উইকেট।



লক্ষ্য তাড়ায় ফজলে মাহমুদ ছাড়া ব্রাদার্সের আর কেউই ভালো করতে পারেননি। নিয়মিত বিরতিতে উইকেট হারানোয় ব্রাদার্সও তাই লক্ষ্যের ধারেকাছে যেতে পারেনি। ৮ উইকেট হারিয়ে করতে পারে ১২২ রান। ৩২ বলে ৪ চার ও এক ছক্কায় ৩৯ রান করেন ফজলে মাহমুদ। দ্বিতীয় সর্বোচ্চ ১৫ রান আসে শরিফুল ইসলামের ব্যাট থেকে।

৪ ওভারে ২৪ রানে ৩ উইকেট নেন বাঁহাতি স্পিনার মনির হোসেন। আরেক বাঁহাতি স্পিনার আব্দুর রাজ্জাক ৪ ওভারে ১০ রানে নেন ২ উইকেট। একটি করে উইকেট নেন আল-আমিন হোসেন, অলক কাপালি ও আরিফুল। ম্যাচসেরা হয়েছেন আরিফুল।



রাইজিংবিডি/ঢাকা/২৬ ফেব্রুয়ারি ২০১৯/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়