ঢাকা, শনিবার, ৫ আশ্বিন ১৪২৬, ২১ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

বৃষ্টিতে পেছাল গাজী গ্রুপ-প্রাইম দোলেশ্বরের ম্যাচ

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০২-২৭ ৮:৪৫:১৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০২-২৭ ৮:৫৩:৪৮ পিএম
বৃষ্টিতে পেছাল গাজী গ্রুপ-প্রাইম দোলেশ্বরের ম্যাচ

ক্রীড়া প্রতিবেদক: বেরসিক বৃষ্টিতে পণ্ড ম্যাচ। গাজী গ্রুপ ও প্রাইম দোলেশ্বর বৃষ্টির হানায় মাঠেই নামতে পারল না।

ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টি টুর্নামেন্টের ‘ডি’ গ্রুপের গুরুত্বপূর্ণ ম্যাচে বুধবার সন্ধ্যায় মাঠে নামার কথা ছিল গাজী গ্রুপ ও প্রাইম দোলেশ্বরের। কিন্তু ব্যাট-প্যাড গুটিয়ে ড্রেসিংরুমে অলস সময় পার করেছেন দুই দলের ক্রিকেটাররা। ‘ডি’ গ্রুপ থেকে কারা সেমিফাইনালে ‍উঠবে তা এখনও চূড়ান্ত হয়নি।

১টি করে ম্যাচ জিতেছে গাজী গ্রুপ ও বিকেএসপি। দোলেশ্বর এক ম্যাচের একটিই হেরেছে। আজ জিতলে গাজী গ্রুপ চলে যেত সেমিফাইনালে। আবার দোলেশ্বর জিতলে পয়েন্টের হিসাব-নিকেশ করা লাগত। তাইতো রোমাঞ্চ ছড়াতে বৃষ্টির কারণে পয়েন্ট ভাগাভাগি করেননি অফিসিয়ালরা। গাজী গ্রুপ ও প্রাইম দোলেশ্বরের ম্যাচ আগামীকাল দুপুর ১২টায় মিরপুর শের-ই-বাংলায় অনুষ্ঠিত হবে।

এদিকে সেমিফাইনাল ম্যাচের সময় এবং ফাইনাল ম্যাচ একদিন পেছানো হয়েছে। ১ মার্চ দুপুর সাড়ে বারোটার পরিবর্তে দুপুর ২টায় প্রথম সেমিফাইনাল অনুষ্ঠিত হবে। শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও শাইনপুকুর স্পোর্টিং ক্লাব ম্যাচে প্রতিদ্বন্দ্বীতা করবে। দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচটি হবে সন্ধ্যা সাড়ে ছয়টায়। 

৩ মার্চ ফাইনাল হওয়ার কথা ছিল। নতুন সূচী অনুযায়ী ৪ মার্চ ম্যাচটি অনুষ্ঠিত হবে। সন্ধ্যা ছয়টায় মিরপুরে ম্যাচটি শুরু হবে। দুটি সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ সরাসরি দেখাবে গাজী টেলিভিশন। এছাড়া দর্শকদের জন্য উন্মুক্ত রাখা হয়েছে তিনটি ম্যাচ।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৭ ফেব্রুয়ারি ২০১৯/ইয়াসিন/আমিনুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন