ঢাকা, শুক্রবার, ৫ আশ্বিন ১৪২৬, ২০ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন ডিপিএল টি-টোয়েন্টির ফাইনাল দেখুন গাজী টিভিতে

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৩-০৪ ৯:৩০:০৮ এএম     ||     আপডেট: ২০১৯-০৩-০৪ ১০:২৯:০৯ এএম
ওয়ালটন ডিপিএল টি-টোয়েন্টির ফাইনাল দেখুন গাজী টিভিতে

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন টি-টোয়েন্টি টুর্নামেন্ট শেষের পথে। আর একটি ম্যাচ। এরপরই পর্দা নামবে প্রথমবারের মতো আয়োজিত চার-ছক্কার ধুন্ধুমার এই টুর্নামেন্টের। আজ সোমবার সন্ধ্যা ৬টায় মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ফাইনালে মুখোমুখি হবে শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব।

ফাইনাল ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি। এর আগে দুটি সেমিফাইনাল ম্যাচও সরাসরি সম্প্রচার করেছে চ্যানেলটি। এবারই প্রথম ঘরোয়া কোনো টুর্নামেন্ট সরাসরি সম্প্রচার করলো গাজী টিভি। সম্পূর্ণ দেশীয় কলাকুশলিদের নিয়ে ঘরোয়া ক্রিকেট টুর্নামেন্টের ম্যাচ সরাসরি সম্প্রচার করে বেশ প্রশংসা কুড়িয়েছে চ্যানেলটি। গাজী টিভির পাশাপাশি ইউটিউবে র‌্যাবিটহোলবিডি স্পোর্টস চ্যানেলেও সরাসরি দেখা যাবে ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন টি-টোয়েন্টি টুর্নামেন্টের ফাইনাল।

১ মার্চ অনুষ্ঠিত দিনের প্রথম সেমিফাইনালে জিয়াউর রহমানের ঝোড়ো ব্যাটিং ও নুরুল হাসান সোহানের কার্যকরী ইনিংসে ভর করে শাইন পুকুর ক্রিকেট ক্লাবের ছুড়ে দেওয়া ১৮২ রানের টার্গেট ছুঁয়ে ফেলে ফাইনালে আসে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। আর দ্বিতীয় সেমিফাইনালে ফরহাদ রেজার অলরাউন্ড নৈপূণ্যে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবকে হারিয়ে ফাইনালে নাম লেখায় প্রাইম দোলেশ্বর।

আজও ধুন্ধুমার একটি লড়াই দেখার অপেক্ষায় থাকবে বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা।

২৬ ফেব্রুয়ারি ১২টি দলকে চারটি গ্রুপে ভাগ করে শুরু হয় ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন টি-টোয়েন্টি টুর্নামেন্ট। চার গ্রুপের সেরা চারটি দল সেমিফাইনালে আসে। সেখান থেকে দুটি দল এসেছে ফাইনালে। আজ ফাইনালের মধ্য দিয়ে শেষ হবে প্রথমবারের মতো আয়োজিত এই টুর্নামেন্ট।




রাইজিংবিডি/ঢাকা/৪ মার্চ ২০১৯/আমিনুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন