ঢাকা, শনিবার, ২২ অগ্রহায়ণ ১৪২৬, ০৭ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন ম্যান অব দ্য টুর্নামেন্ট ফরহাদ রেজা

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৩-০৫ ১২:৪০:০৮ এএম     ||     আপডেট: ২০১৯-০৩-০৫ ১২:২৯:২৭ পিএম

ক্রীড়া প্রতিবেদক : ব্যাটে-বলে ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টি টুর্নামেন্ট দারুণ কেটেছে ফরহাদ রেজার। প্রথমবারের মতো অনুষ্ঠিত এই টুর্নামেন্টের সেরা খেলোয়াড়ের পুরস্কারও জিতেছেন তিনিই।

৪ ইনিংসে ১১ উইকেট নিয়ে যৌথভাবে টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেটশিকারি হয়েছেন প্রাইম দোলেশ্বরের অধিনায়ক ফরহাদ। সমান ম্যাচে ১১ উইকেট নিয়েছেন শেখ জামালের পেসার শহিদুল ইসলামও। তবে মোট ১৪ ওভারে শহিদুল দিয়েছেন ১০২ রান, আর ফরহাদ ১৬ ওভারে ৯৮।

বোলিংয়ের পাশাপাশি ব্যাট হাতেও টুর্নামেন্টটা দারুণ কেটেছে ফরহাদের। ডানহাতি ব্যাটসম্যান ৪ ইনিংসে ২২৭.৬৫ স্ট্রাইক রেটে করেছেন পঞ্চম সর্বোচ্চ ১০৭ রান। গ্রুপ পর্বের শেষ ম্যাচে ও সেমিফাইনালে দলকে জিতিয়ে নিজে জিতেছেন ম্যাচসেরার পুরস্কার।
 


সোমবার ফাইনালেও নায়ক হতে পারতেন তিনি। মাত্র ২০ বলে ২ চার ও ৫ ছক্কায় ৪৫ রানের ঝোড়ো ইনিংস খেলেছেন। তবে ফাইনালে শেখ জামালের কাছে ২৪ রানে হেরেছে তার দল। ১৫৮ রান তাড়ায় দোলেশ্বর করতে পারে ১৩৩।

চ্যাম্পিয়ন হতে না পারলেও টুর্নামেন্টের সেরা খেলোয়াড়ের পাশাপাশি সর্বোচ্চ উইকেটশিকারির পুরস্কার জিতে নেন ফরহাদ। তার হাতে ‘ওয়ালটন ম্যান অব দ্য টুর্নামেন্ট’-এর পুরস্কার তুলে দেন ওয়ালটন গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৫ মার্চ ২০১৯/পরাগ

ইউটিউব সাবস্ক্রাইব করুন