ঢাকা, মঙ্গলবার, ৮ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

এক মঞ্চে ফারুক-সুবর্ণা-সানি লিওন

তোফাজ্জল লিটন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৪-০৫ ৫:০৯:৩৮ পিএম     ||     আপডেট: ২০১৯-০৪-০৫ ৫:০৯:৩৮ পিএম
এক মঞ্চে ফারুক-সুবর্ণা-সানি লিওন
Voice Control HD Smart LED

তোফাজ্জল লিটন, যুক্তরাষ্ট্র থেকে : যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের জ্যামাইকার আমাজুরা হলে ৭ এপ্রিল রোববার সন্ধ্যায় হবে ‘ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড’ অনুষ্ঠান।

সন্ধ্যা ৬টায় শুরু হয়ে রাত ১১টা পর্যন্ত চলবে এ অনুষ্ঠান। উপস্থাপনা করবেন অভিনেতা জাহিদ হাসান ও সাজু খাদেম।

‘শো টাইম মিউজিক’ এর ১৮তম এই আয়োজনে বাংলাদেশের খ্যাতিমান অভিনয়শিল্পী ও সংসদ সদস্য ফারুক এবং সুবর্ণা মুস্তাফাসহ ২০ জন তারকা শিল্পী অংশ নেবেন। আরো থাকবেন বলিউডের সানি লিওন। এক ভিডিও বার্তায় এই অনুষ্ঠানে অংশ নেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সানি লিওন। অনুষ্ঠানে আলোচিত-সমালোচিত এই তারকার সঙ্গে এক মঞ্চে বাংলাদেশের দুই সংসদ সদস্যের অংশগ্রহণ নিয়ে  জ্যাকসন হাইটসে বাংলাদেশি কমিউনিটিতে চায়ের কাপে ঝড় উঠেছে।

বাংলাদেশি কমিউনিটির নানা অনুষ্ঠানের নিয়মিত দর্শক ফারজানা নিতু বলেন, ‘সানি লিওনের মতো পর্ন তারকার সঙ্গে এক মঞ্চে পারফরমেন্স করবেন বাংলাদেশের জীবন্ত কিংবদন্তি অভিনয়শিল্পী সুবর্ণা মুস্তাফা ও নায়ক ফারুক। এটা আমার কাছে লজ্জাজনক। এই দুই গুণী শিল্পী এবার সংসদ সদস্য হয়েছেন। দুই জন সাংসদ পর্ন তারকার সঙ্গে, এটি বাংলাদেশের একজন নাগরিক হিসেবে আমি মেনে নিতে পারছি না। পোস্টারে সানির ছবির পাশে আমাদের দেশের বড় বড় তারকাকে এক্সট্রা অভিনেত্রীদের মতো রাখা হয়েছে। সানিকে নিয়ে করা হয়েছে স্বতন্ত্র পোস্টার। সব মিলিয়ে একজন পর্ন তারকাকে এভাবে সম্মান দিয়ে আমাদের নতুন প্রজন্মের সামনে উপস্থাপন করা হবে। এটি আমার কাছে নৈতিকতা বিরোধী।’

এই অনুষ্ঠানের পক্ষ নিয়ে মাহমুদ মনজুর বলেন, ‘সানি লিওন বলিউডের একজন তারকা শিল্পী। তিনি বলিউডে একের পর এক সিনেমায় সফলতার সঙ্গে কাজ করে চলেছেন। বাংলাদেশের একটি অনুষ্ঠানে এত জনপ্রিয় একজন শিল্পী আসবেন যা আমার কাছে গর্ব করার মতো বিষয়। আমার পরিচিত অনেক নারী টিকেট কেটেছেন শুধু সানিকে সরাসরি দেখার জন্য। নিজের বাসায় বা সিনেমা হলে তার সিনেমা দেখতে পারলে অনুষ্ঠানে দেখতে সমস্যা কী? আর এই অনুষ্ঠানে সেই যাবে যার তাকে ভালো লাগে। এখানে তো কাউকে জোর করে নেওয়া হচ্ছে না।’

ঢালিউড অ্যাওয়ার্ডের সঙ্গে সানি লিওনের সম্পর্ক কী? এমন প্রশ্নের জবাবে আয়োজক প্রতিষ্ঠান ‘শো টাইম মিউজিক’ এর কর্ণধার আলমগীর খান আলম বলেন, এর আগে বলিউডের অনেক শিল্পী আমাদের আমন্ত্রণে এসেছেন। তাকেও আমরা একজন জনপ্রিয় শিল্পী দেখেই আমন্ত্রণ জানিয়েছি। তিনি আগে পর্ন সিনেমায় অভিনয় করলেও এখন করেন না। আমি মনে করি, একজন মানুষকে তার পেশা দিয়ে বিবেচনা না করে মানুষকে মানুষ হিসেবে সম্মান করা উচিৎ। তার রইস সিনেমার ‘লায়লা ম্যায় লায়লা’ গানটি বেশ জনপ্রিয়তা পেয়েছে। অনুষ্ঠানে এই গানটির সঙ্গে ১২ জন সহশিল্পীসহ তিনি নাচে অংশ নেবেন। আমাদের টিকিট ৫০, ১০০ ও ১৫০ ডলারের। শোর আগে হল কাউন্টারে টিকিট পাওয়া যাবে।

এবার বাংলাদেশি তারকাদের মধ্যে থাকছেন ফারুক, সুবর্ণা মুস্তাফা, জাহিদ হাসান, নুসরাত ইমরোজ তিশা, তাহসান খান, মেহের আফরোজ শাওন, মিশা সওদাগর, রিজিয়া পারভিন, সাজু খাদেম, আবু হেনা রনি, নাদিয়া, ইমন, প্রভা, পিয়া বিপাশা, নিশাত সাওলা, নাভেদ আহমেদ, ইশরাত পায়েল, তানভীর তারেক, সজল, শিরিন শিলা প্রমুখ।  

 

 

রাইজিংবিডি/নিউইয়র্ক/৫ এপ্রিল ২০১৯/লিটন/রফিক

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge