ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সর্ব ইউরোপিয়ান আওয়ামী সোসাইটির নতুন কমিটি

ইসমাইল হোসেন স্বপন, ইতালি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৫, ৬ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সর্ব ইউরোপিয়ান আওয়ামী সোসাইটির নতুন কমিটি

সর্ব ইউরোপিয়ান আওয়ামী সোসাইটির পূর্ণাঙ্গ কার্যর্নিবাহী কমিটি গঠিত হয়েছে।

৫ জানুয়ারি পূর্ব লন্ডনের একটি হলে ‘সর্ব ইউরোপিয়ান আওয়ামী সোসাইটি এর পূর্ণাঙ্গ কার্যর্নিবাহী কমিটি ঘোষণা ও মনোমুগ্ধকর সংগীত সন্ধ্যা অনুষ্ঠিত হয়।

১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটির সভাপতি পদে অ‌্যাডভোকেট টি এম জানে আলম (বুলবুল) এবং সাধারণ সম্পাদক পদে হাসিব আহমেদ চৌধুরী নির্বাচিত হয়েছেন।

নতুন কমিটির সহ-সভাপতি জহিরুল ইসলামের সভাপতিত্বে নবগঠিত কমিটি ঘোষণা ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনা করেন বাবুল খান, মাসুম বিল্লা এবং কামরুজ্জামান দুলাল।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বাধীনতা পদকপ্রাপ্ত মুক্তিযোদ্ধা খলিলুর রহমান কাজী। বিশেষ অতিথি ছিলেন আব্দুল আহাত চৌধুরী (সাংগঠনিক সম্পাদক যুক্তরাজ্য আওয়ামী লীগ), রাজন উদ্দিন জালাল (সাবেক ডেপুটি লেবার নেতা), যুবলীগ নেতা জামাল খান, আনোয়া খান।

এ সময় উপস্থিত ছিলেন যুবলীগ নেতা জামাল খান, আনোয়ারা  খান, আসমা আলম, জহিরুল ইসলাম, সৈয়দ জামান নাসের, কনকন কান্তি ঘোষ, আতিয়ার রসুল কিটন, ফকরুল ইসলাম, জাকির হেসেন বাসার, ইমাম হোসেন, সেলিনা আক্তার, রয়েল তালুকদার।

নবনির্বাচিত কমিটির সদস্যরা বঙ্গবন্ধুর আদর্শ সর্ব ইউরোপে সুপ্রতিষ্ঠা করা এবং যুক্তরাজ্যস্থ নতুন প্রজন্মের কাছে ছড়িয়ে দেয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে লুনা কাওসারের পরিচালনায় গান পরিবেশন করেন বিশিষ্ট সংগীত শিল্পী হীরা কাঞ্চন হীরক, কাজল সরকার, মিতালী সরকার, কেয়া, নাজমুন নাহার তন্বী, মামুনুর রশীদ খাঁন, দেলোয়ার হোসেন শিশু শিল্পী অনিন্দীতা ঘোষ, পূর্বা কুন্ডু, জিলপা। কবিতা আবৃত্তি করেন সালাউদ্দীন শাহিন ও ইমাম।


ইতালি/স্বপন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়