ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সৌদিতে সাংবাদিকদের মিলনমেলা

প্রবাস ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৪, ১৭ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সৌদিতে সাংবাদিকদের মিলনমেলা

সৌদি আরবের রাজধানী রিয়াদে সাংবাদিকদের নিয়ে এক মিলনমেলার আয়োজন করে রিয়াদ বাংলাদেশ দূতাবাসের প্রেস উইং।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ দূতাবাস রিয়াদের প্রেস সচিব মোহাম্মদ ফখরুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন রিয়াদ বাংলা স্কুলের চেয়ারম্যান মোস্তাক আহমেদ ও সেচ্ছাসেবী সংগঠন হাসির প্রতিষ্ঠাতা মোসলেহ উদ্দিন মুন্না।

মোহাম্মদ ফখরুল ইসলাম বলেন, প্রবাসীদের সুখ-দুঃখের খবর বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন আপনারা। প্রবাসী সাংবাদিকদের অবদানকে স্মরণীয় করে রাখতে ম্যাগাজিন প্রকাশেরও তাগিদ দেন এই কর্মকর্তা।

অনুষ্ঠানের সহযোগিতায় ছিল প্রবাসী সেবা কেন্দ্র এবং ঢাকা মেডিক‌্যাল সেন্টার।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রিয়াদে বসবারত সকল সাংবাদিকরা। যাদের মধ্যে ছিলেন একুশে টিভির সৌদি আরব প্রতিনিধি ওয়াহিদুল ইসলাম, আরটিভি ও এটিএন বাংলার সৌদি আরব ব্যুরো প্রধান মোহাম্মদ আবুল বশির, এনটিভি সৌদি আরব ব্যুরো প্রধান ফারুক আহমেদ চান, ডিবিসি নিউজের রিয়াদ প্রতিনিধি মফিজুল ইসলাম সাগর, আর টিভির রিয়াদ প্রতিনিধি সোহরাব হোসেন লিটন, নিউজ টোয়েন্টিফোর ও বাংলাদেশ প্রতিদিনের সৌদি আরব প্রতিনিধি মোহাম্মদ আল-আমীন, এসএ টিভির রিয়াদ প্রতিনিধি শাহপরান মিঠু, মাইটিভি ও জাগো নিউজের সৌদি আরব প্রতিনিধি আব্দুল হালিম নিহন, মোহনা টিভির সৌদি আরব প্রতিনিধি জাহাঙ্গীর আলম হৃদয়, সময় টিভির সৌদি আরব প্রতিনিধি আরিফুর রহমান, বাংলা টিভির রিয়াদ প্রতিনিধি একে আজাদ (লিটন), যমুনা টিভির রিয়াদ প্রতিনিধি সেলিম উদ্দিন দিদার, বিডিনিউজের সৌদি আরব প্রতিনিধি শেখ লিয়াকত আহমেদ, বর্ন টিভির পরিচালক আল আমিন ফকির, এনটিভির রিয়াদ প্রতিনিধি জুয়েল ফকির প্রমুখ।

এ সময় অনুষ্ঠানে ছিল পুরুষদের প্রীতি ফুটবল ম্যাচ, বাচ্চাদের দৌড় প্রতিযোগিতায়, চোখ বেধে হাড়ি ভাঙা, মহিলাদের বালিশ খেলা এবং আকর্ষণীয় ড্র।

অনুষ্ঠানে পুরুষদের প্রীতি ফুটবল ম্যাচটি পদ্মা-মেঘনা ১/১ গোলে ড্র হয়। অন্ধের হাড়ি ভাঙা প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করেন বিডিনিউজের শেখ লিয়াকত আহমেদ, দ্বিতীয় স্থান লাভ করে বিশিষ্ট ব্যবসায়ী মোসলেহ উদ্দিন মুন্না এবং তৃতীয় স্থান অর্জন করেন বাংলাদেশ প্রতিদিনের মোহাম্মদ আল-আমীন।

বাচ্চাদের দৌড় প্রতিযোগিতায় প্রথম হয় মিলহান, দ্বিতীয় সামী এবং তৃতীয় হয় ফারিসা, মহিলাদের মধ্যে অনুষ্ঠিত মিউজিকাল চেয়ার প্রতিযোগিতায় প্রথম হন মিসেস মুন্না, দ্বিতীয় মিসেস আজাদ এবং তৃতীয় স্থান লাভ করেন মিসেস সিরাজ।

মিলনমেলার অন্যতম আকর্ষণ র‌্যাফেল ড্র। এতে প্রথম পুরস্কার ছিল এলইডি টেলিভিশন, দ্বিতীয় পুরস্কার মাইক্রোওয়েভ ওভেন, তৃতীয় ডিনারসেটসহ ৫টি আকর্ষণীয় পুরস্কার।সূত্র: প্রবাস বার্তা


ঢাকা/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়