ঢাকা, বুধবার, ৬ ভাদ্র ১৪২৬, ২১ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

সেলিব্রেটি ব্যাডমিন্টন লিগে চ্যাম্পিয়ন আসিফ

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০২-০৪ ২:৫২:৩৩ পিএম     ||     আপডেট: ২০১৯-০২-০৪ ৫:৫৩:৫৪ পিএম
সেলিব্রেটি ব্যাডমিন্টন লিগে চ্যাম্পিয়ন আসিফ
Walton E-plaza

বিনোদন প্রতিবেদক : অভিনয়শিল্পী, সংগীতশিল্পীদের নিয়ে আয়োজন করা হয় ‘সেলিব্রেটি ব্যাডমিন্টন লিগ’। গতকাল রোববার ছিল এর ফাইনাল ম্যাচ। এতে চ্যাম্পিয়ন হয়েছেন সংগীতশিল্পী আসিফ আকবরের দল। আসিফ আকবরের সঙ্গে খেলেন কণ্ঠশিল্পী আতিক বাবু।

ফাইনাল ম্যাচে আসিফের বিপক্ষে খেলেন সংগীত পরিচালক শওকত আলী ইমন। ইমনের সঙ্গী ছিলেন ক্লোজআপ ওয়ান তারকা রাজীব। ৩ সেটের ম্যাচে প্রথম দুটিতেই জয় তুলে নেন আসিফ-আতিক। তৃতীয় ম্যাচটি আর মাঠে গড়ায়নি। দ্বিতীয় ম্যাচ জয়ের সঙ্গে সঙ্গেই বেজে ওঠে ব্যান্ড পার্টি, এফডিসি মেতে ওঠে আসিফ-আতিকের বিজয় ধ্বনিতে।

এ টুর্নামেন্টে বিজয়ী দলের হাতে একটি ট্রফি ও ৩২ ইঞ্চি মিনিস্টার এলইডি টেলিভিশন তুলে দেন আয়োজনের টাইটেল স্পন্সর আরএফএল প্লাস্টিকসের হেড অব মার্কেটিং আরাফাতুর রহমান ও অনুষ্ঠানের প্রধান অতিথি মুশফিকুর রহমান গুলজার। রানার্স আপ টিমকে ট্রফির পাশাপাশি দুটি অ্যান্ড্রয়েড মোবাইল ফোন পুরস্কার হিসেবে দেয়া হয়।
 


খেলা শেষে চ্যাম্পিয়ন টিমের ক্যাপ্টেন আসিফ আকবর বলেন, ‘এই টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্য নিয়েই অংশ নিয়েছিলাম। অবশেষে সফল হওয়ায় ভালো লাগছে। প্রতিপক্ষ হিসেবে এখানে সবাই খুব ভালো খেলেছেন। বিশেষ করে ফাইনালে ইমন ভাই ও রাজীব তো দুর্দান্ত খেলেছেন। তবে হার-জিতের চেয়ে গুরুত্বপূর্ণ ছিল ব্যস্ত থাকা মানুষদের একটু রিফ্রেশমেন্ট। তারকাদের নিয়ে এই আয়োজন করার জন্য নূর ক্রিয়েশনসকে ধন্যবাদ। খেলা চলছে, চলতেই থাকুক। প্রতি বছর আমি এই টুর্নামেন্ট চাই।’

এই আয়োজনে ম্যান অব দ্য টুর্নামেন্ট হয়েছেন শওকত আলী ইমন, সেলিব্রেটি অব দ্য টুর্নামেন্ট নির্বাচিত হয়েছেন আসিফ আকবর।

ফাইনাল ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গীতিকবি শহীদুল্লাহ ফরায়জী, চলচ্চিত্র নির্মাতা বদিউল আলম খোকন, শাহীন সুমন, এস এ হক অলীক, শাহীন কবির টুটুল, ইউটিউব পার্টনার রোদ্দুরের সিইও রেজাউল হক রেজা, বাচসাসের সাংগঠনিক সম্পাদক সৈকত সালাউদ্দিন, আর্ব নিউজের সম্পাদক মঈনুল হক রোজ প্রমুখ।




রাইজিংবিডি/ঢাকা/৪ ফেব্রুয়ারি ২০১৯/রাহাত/শান্ত

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge