সারা বাংলা

বগুড়ায় আগু‌নে পু‌ড়ে বৃদ্ধার মৃত্যু

বগুড়ার গাবতলী‌তে বসতবাড়িতে অগ্নিকাণ্ডে এক বৃদ্ধার মৃত্যু হ‌য়ে‌ছে। এসময় বা‌ড়ি‌র গোয়াল ঘ‌রে থাকা দু‌’টি গরু আগু‌নে পু‌ড়ে মারা গে‌ছে।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) দিবাগত রাত সা‌ড়ে ১২টার দি‌কে উপ‌জেলার বা‌লিয়াদী‌ঘি ইউনিয়‌নের কলা‌কোপা গ্রা‌মের মোস্তা‌ফিজার রহমানের বা‌ড়ি‌তে এ অগ্নিকাণ্ড হয়। নিহত বৃদ্ধার নাম কাবা‌শি বেওয়া (৭৫)। তিনি মোস্তা‌ফিজা‌রের শাশুড়ি এবং ঐ গ্রা‌মের না‌সির উদ্দি‌নের স্ত্রী।

বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে গাবতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু‌ল কালাম আজাদ ব‌লেন, ফায়ার সা‌র্ভিসের এক‌টি দল এবং স্থান‌ীয় লোকজন‌ যৌথভা‌বে আগুন নিয়ন্ত্রণে আনে। প‌রে ফায়ার সা‌র্ভিস থে‌কে আমা‌দের জানা‌নো হ‌য়ে‌ছে যে, বৈদ্যুতিক শর্ট সা‌র্কিট থে‌কে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত হ‌য়ে থাক‌তে পা‌রে। এছাড়া বা‌ড়ির লোকজন জা‌নি‌য়ে‌ছেন গোয়ালঘরের বৈদ্যুতিক বাল্ব’র বিস্ফোরণের ফলে পাট খড়িতে আগুন লেগে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত হ‌য়ে‌ছে। এরপ‌রেও আমরা আমা‌দের ম‌তো ক‌রে তদন্ত কর‌ছি।

প‌রিবা‌রের লোকজ‌নের বরাত‌ দি‌য়ে ওসি আরও ব‌লেন, ওই বাড়ি‌তে চারজন ছি‌লেন। আগুন লাগার বিষয়‌টি টের পাওয়ার পর তারা নিহত কাবা‌শি বেওয়াসহ বাইরে বের হন। কিন্তু পরবর্তী‌তে তি‌নি আবারও ভেত‌রে প্রবেশ ক‌রে থাক‌তে পা‌রেন। নিহ‌তের লাশ ও গরুর সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে সংশ্লিষ্ট চিকিৎসক কর্তৃক পরীক্ষা শে‌ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।