সারা বাংলা

জেলা প্রশাসকের গাড়ির ধাক্কায় শিশু নিহত, মা আহত

কক্সবাজারের রামুতে জেলা প্রশাসকের গাড়ির ধাক্কায় মোহাম্মদ তানজিম (২) নামে এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে তার মা রুবিনা আক্তার (৩২)।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকালে উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের কাইম্যারঘোনা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। জেলা প্রশাসক মোহাম্মদ সালাহউদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সকালে প্রশাসনিক কাজে গাড়ি নিয়ে উখিয়া যাচ্ছিলেন। কাইম্যারঘোনা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে তার গাড়ির ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে পথচারী মা ও সন্তানের ওপর ছিটকে পড়ে। এ ঘটনায় মা-ছেলে দুজনই আহত হন। স্থানীয়রা আহতাবস্থায় তাদের উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

জেলা প্রশাসক আরও বলেন, দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি আমাদের গাড়ির ডান পাশে ছিল। কিন্তু আচমকা বেপরোয়া গতিতে বামে এসে আমাদের গাড়ির সাথে ধাক্কা লাগে। এতে অপ্রীতিকর ঘটনাটি ঘটেছে।

কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আশিকুর রহমান বলেন, দুর্ঘটনায় আহত দুই জনকে হাসপাতালে আনা হয়েছিল। তবে হাসপাতালে নিয়ে আসার আগেই শিশুটির মৃত্যু হয়েছে।