সারা বাংলা

পাবনায় চাচাতো ভাইয়ের হাতে যুবক খুন

পাবনার সাঁথিয়ায় জমি নিয়ে বিরোধের জেরে চাচাতো ভাইয়ের হাতে সলিম মোল্লা (৪০) নামে এক যুবক খুন হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার ক্ষেতুপাড়া ইউনিয়নের হাসানপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত সলিম মোল্লা হাসানপুর গ্রামের হবিবর মোল্লার ছেলে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিন জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, হাসানপুর গ্রামের হবিবর মোল্লার সঙ্গে তার ভাই সাত্তারের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছে। শুক্রবার দুপুরে সাত্তারের ছেলে কালাম ও নিজামসহ কয়েকজন বিরোধপূর্ণ জমি থেকে বাঁশ কাটতে যান। এ সময় হবিবরের ছেলে সলিম তার চাচাতো ভাইদের বাঁশ কাটতে বাঁধা দেন। তখন নিজাম সলিমকে বুকে লাথি মেরে ফেলে দিয়ে বাঁশ দিয়ে ঘাড়ে আঘাত করলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে সেলিম নামে এক যুবক খুন হয়েছেন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিন জনকে আটক করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।