ক্যাম্পাস

রাবিপ্রবিতে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে। বুধবার (১০ জানুয়ারি) দিবসটি উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

এদিন সকাল সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন-১ থেকে এক বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা নিয়ে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করা হয়। এরপর উপাচার্য, শিক্ষক সমিতি, অফিসার্স অ্যাসোসিয়েশন এবং কর্মচারী কল্যাণ সমিতির পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক করা হয়।

এদিকে দিবসটি উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালেয়ের উপাচার্য অধ্যাপক ড. সেলিনা আখতার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. কাঞ্চন চাকমা এবং হিসাব দপ্তরের পরিচালক মো: নূরুজ্জামান।

রাবিপ্রবি প্রক্টর (ভারপ্রাপ্ত) ও ফরেস্ট্রি অ্যান্ড ইনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের চেয়ারম্যন ড. নিখিল চাকমার সভাপতিত্বে এবং জনসংযোগ দপ্তরের উপ-পরিচালক মো. সাইফুল আলমের সঞ্চালনায় এতে অন্যদের মাঝে বক্তব্য দেন, ফরেস্ট্রি অ্যান্ড ইনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের সহকারী অধ্যাপক ড. সুপ্রিয় চাকমা, শিক্ষক সমিতির সহ-সভাপতি মোহনা বিশ্বাস, অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মাহবুব আরা, কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি মো. কামাল হোসেন প্রমুখ।