বিনোদন

জুনিয়র এনটিআরকে ভীষণ ভয় পাচ্ছিলাম: আলিয়া

‘বাহুবলি’ সিনেমা খ্যাত পরিচালক এস এস রাজামৌলি। তার নির্মিত বহুল আলোচিত সিনেমা ‘ট্রিপল আর’। এ সিনেমার প্রধান দুই চরিত্রে অভিনয় করেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা রাম চরণ ও জুনিয়র এনটিআর। সিনেমাটির সীতা চরিত্র রূপায়ন করেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট।

২০২২ সালের ২৫ মার্চ বিশ্বব্যাপী মুক্তি পায় ‘ট্রিপল আর’। বক্স অফিসে যেমন ঝড় তুলেছিল, তেমনি অস্কার পুরস্কারও লাভ করে এ সিনেমার ‘নাটু নাটু’ গানটি। সিনেমাটি মুক্তির পর কেটে গেছে দুই বছরের বেশি সময়। দীর্ঘ দিন পর এ সিনেমার শুটিংয়ের অভিজ্ঞতা জানালেন আলিয়া। এ-ও জানালেন, জুনিয়র এনটিআরকে নিয়ে ভয়ে ছিলেন তিনি।

এক চ্যাট শোয়ে স্মৃতিচারণ করে আলিয়া ভাট বলেন, ‘আমি জুনিয়র এনটিআরের তারকা খ্যাতির বিষয়ে আগেই শুনেছিলাম। স্বাভাবিকভাবে, আমি ভীষণ ভয় পাচ্ছিলাম। মনে করেছিলাম, এক বছর রিহার্সেল করেছি, সেটে যাব হাঁটব এবং সব ভুলে যাব। কিন্তু আমি যা কল্পনা করেছিলাম, তার বিপরীতটা ঘটেছিল। কারণ সে ভয় দেখানোর মতো কিছু করেনি। বরং সে খুবই সহায়ক মানুষ। আমি খুব নার্ভাস ছিলাম। কিন্তু সে আমাকে স্বাচ্ছন্দ্য বোধ করিয়েছে। একজন অভিনেতা হিসেবে তার যে বিষয়টি আমার পছন্দ, তা হলো— তার সম্পর্কে আগে থেকে কিছু বলা মুশকিল।’

জুনিয়র এনটিআরের নিমন্ত্রণে তার বাসায় রাতের খাবার খেয়েছিলেন আলিয়া ভাট। এ টেবিলে আলিয়ার বর অভিনেতা রণবীর কাপুরকেও ডেকেছিলেন জুনিয়র এনটিআর। এ টেবিলে সবার সামনে প্রথমবার অনাগত সন্তানের নাম নিয়েও আলোচনা করেন রণবীর-আলিয়া।

এ সব তথ্য উল্লেখ করে আলিয়া ভাট বলেন, ‘আমার মনে আছে, সেটাই প্রথমবার সবার সামনে সন্তানের সম্ভাব্য নাম নিয়ে আলোচনা করেছিলাম। আমি আর রণবীর বলেছিলাম, ‘যদি মেয়ে হয় তবে এই নাম রাখব, ছেলে হলে এটা।” আলিয়া কন্যা সন্তানের জন্ম দেওয়ার পর শুভেচ্ছা জানিয়েছিলেন জুনিয়র এনটিআর।

আলিয়া অভিনীত পরবর্তী সিনেমা ‘জিগরা’। ধর্মা প্রোডাকশনের সঙ্গে যৌথভাবে এটি প্রযোজনা করছেন আলিয়া ভাট। অ্যাকশন ঘরানার এ সিনেমা পরিচালনা করেছেন ভাষণ বালা। আগামী ১১ অক্টোবর সিনেমাটি মুক্তির কথা রয়েছে। তা ছাড়া ‘আলফা’নামে একটি সিনেমার কাজ আলিয়ার হাতে রয়েছে।

তথ্যসূত্র: টাইমস অব ইন্ডিয়া