ঢাকা, বুধবার, ৬ ভাদ্র ১৪২৬, ২১ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

নগর উন্নয়ন সাংবাদিক ফোরামের উদ্যোগে হেলথ ক‍্যাম্প

আসাদ আল মাহমুদ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৮-১৩ ৫:৪১:২৯ পিএম     ||     আপডেট: ২০১৮-০৮-১৩ ৫:৪১:২৯ পিএম
নগর উন্নয়ন সাংবাদিক ফোরামের উদ্যোগে হেলথ ক‍্যাম্প
Walton E-plaza

নিজস্ব প্রতিবেদক : নগর সাংবাদিকদের স্বাস্থ্য পরীক্ষায় নগর উন্নয়ন সাংবাদিক ফোরামের উদ্যোগে বিনামূল্যের হেলথ ক‍্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

সোমবার জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে হেলথ ক‍্যাম্প উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর তথ্যবিষয়ক উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী।

হেলথ ক্যাম্পে সহযোগিতা করে ইনসাফ বারাকাহ কিডনি অ‍্যান্ড জেনারেল হাসপাতাল।

ইকবাল সোবহান চৌধুরী বলেন, যারা নগর পিতা রয়েছেন এই কাজটি তাদের করার কথা। অথচ এই কাজটি আমাদের সাংবাদিক ভাইয়েরা করছেন। এজন্য তাদেরকে ধন্যবাদ জানাই। আমরা যেখানে বসবাস করছি সেখানে বিভিন্ন সমস্যা রয়েছে, আবার কিছু প্রত্যাশাও রয়েছে। আমরা সবাই পরিচ্ছন্ন নগরী চাই, একটি নিরাপদ নগর চাই। সরকার থেকে শুরু করে সিটি করপোরেশন ও সেবা সংস্থাসহ আমরা যারা নাগরিক আছি সকলের সমন্বিত উদ্যোগের মাধ্যমে নগরীকে বাসযোগ্য হিসেবে গড়ে তুলতে সমন্বিত উদ্যোগ প্রয়োজন।

হেলথ ক্যাম্প অনুষ্ঠানে নগর উন্নয়ন সাংবাদিক ফোরাম ও ইনসাফ বারাকা কিডনি অ‍্যান্ড জেনারেল হাসপাতালের মধ্যে স্বাস্থ্যসেবা বিষয়ক সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। ফোরামের প্রতিটি সদস‍্যকে একটি কার্ড দেওয়া হবে। এর মাধ্যমে নগর উন্নয়ন সাংবাদিক ফোরামের সদস্যরা ৪০ শতাংশ ছাড়ে নিজের এবং পরিবারের ৫ সদস‍্যের স্বাস্থ্যসেবা গ্রহণ করতে পারবেন। অন্যান্য চিকিৎসাতেও থাকছে বিশেষ ছাড়।

নগর উন্নয়ন সাংবাদিক ফোরাম বাংলাদেশের সভাপতি অমিতোষ পালের সভাপতিত্বে সমঝোতা স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইনসাফ বারাকাহ কিডনি অ‍্যান্ড জেনারেল হাসপাতালের ডেপুটি ম‍্যানেজিং ডিরেক্টর মো. আলতাফ হোসেন, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, নগর উন্নয়ন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক মতিন আবদুল্লাহ, হাসপাতালের অ্যাসিন্টান্ট ম‍্যানেজার মনিরুজ্জামান প্রমুখ।



রাইজিংবিডি/ঢাকা/১৩ আগস্ট ২০১৮/আসাদ/রফিক

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge