ঢাকা, শনিবার, ৯ ভাদ্র ১৪২৬, ২৪ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

আলিয়াকে বরুণের পরামর্শ

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৯-১৯ ৪:৪৮:৫৭ পিএম     ||     আপডেট: ২০১৮-০৯-১৯ ৮:২৬:৪০ পিএম
আলিয়াকে বরুণের পরামর্শ
আলিয়া ভাট ও বরুণ ধাওয়ান
Walton E-plaza

বিনোদন ডেস্ক : বলিউডের অন্যতম জনপ্রিয় দুই অভিনয়শিল্পী বরুণ ধাওয়ান ও আলিয়া বাট। করন জোহরের স্টুডেন্ট অব দি ইয়ার সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় তাদের অভিষেক হয়। ব্যক্তিগত জীবনে তারা খুব ভালো বন্ধু।

অভিষেকের পর একাধিক সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন বরুণ-আলিয়া। পাশাপাশি পৃথকভাবেও বেশ কিছু জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তারা। তবে বলিউডে পারিশ্রমিক নিয়ে বৈষম্য থাকায় এখনো বরুণের ও আলিয়ার পারিশ্রমিকে তারতম্য রয়েছে। তবে রাজি অভিনেত্রীকে পারিশ্রমিক বাড়ানোর পরামর্শ দিয়ে থাকেন বরুণ।

এ প্রসঙ্গে বরুণ ধাওয়ান বলেন, ‘আমি সবসময়ই আলিয়াকে বলে আসছি, তুমি এটা কী করছ? খুব কম পারিশ্রমিক নিচ্ছ। তুমি কি বোকা? তোমার পারিশ্রমিক বাড়াও।’

বাদলাপুর অভিনেতা আরো বলেন, ‘আলিয়া একজন বড় তারকা তা বোঝার জন্য বক্স অফিস বিশ্লেষক ও ইন্ডাস্ট্রির লোকদের রাজি সিনেমা পর্যন্ত কেন অপেক্ষা করতে হলো? বদ্রিনাথ কি দুলহানিয়া, হাম্পটি শর্মা কি দুলহানিয়া এমনকি টু স্টেটস সিনেমাগুলো হিট ছিল এবং এর জন্য আমার ও অর্জুন কাপুরের পাশাপাশি আলিয়ারও অবদান ছিল।’

জানা গেছে, প্রতি সিনেমার জন্য প্রায় ১৪ কোটি রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন বরুণ ধাওয়ান। অন্যদিকে সিনেমা প্রতি ৮ কোটি রুপি পারিশ্রমিক নেন আলিয়া।

বর্তমানে সুই ধাগা সিনেমার প্রচার নিয়ে ব্যস্ত বরুণ ধাওয়ান। এতে তার বিপরীতে অভিনয় করছেন আনুশকা শর্মা। সিনেমাটি পরিচালনা করেছেন শরৎ কাটারিয়া। আগামী ২৮ সেপ্টেম্বর মুক্তি পাবে সিনেমাটি।



রাইজিংবিডি/ঢাকা/১৯ সেপ্টেম্বর ২০১৮/মারুফ/শান্ত

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge