ঢাকা, বৃহস্পতিবার, ২৬ অগ্রহায়ণ ১৪২৬, ১২ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ফরহাদ রেজার ক্যারিয়ার সেরা বোলিং, ৮১ রানে এগিয়ে ওয়ালটন

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১২-০৫ ৬:১৮:২৬ পিএম     ||     আপডেট: ২০১৮-১২-০৬ ৯:৫৬:০১ এএম

ক্রীড়া প্রতিবেদক : ফ্র্যাঞ্চাইজিভিত্তিক বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) ‍তৃতীয় রাউন্ডে মুখোমুখি হয়েছে ওয়ালটন সেন্ট্রাল জোন ও ইসলামী ব্যাংক ইস্ট জোন। বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে ওয়ালটনের বিপক্ষে ক্যারিয়ার সেরা বোলিং করেছেন ফরহাদ রেজা। ১৬ ওভার বল করে ৬ মেডেনসহ ৩২ রান দিয়ে নেন ৭টি উইকেট।

তার এমন আগুন ঝরানো বোলিংয়ের দিনে ওয়ালটন সেন্ট্রাল জোন গুটিয়ে গেছে ১১৮ রানে। জবাবে ইস্ট জোন তাদের প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে ১৪ ওভারে ১ উইকেট হারিয়ে ৩৭ রান তোলার পর আলোক স্বল্পতায় দিনের খেলা আর এগোয়নি। ১৯ ওভার বাকি থাকতেই আম্পায়াররা প্রথম দিনের খেলার সমাপ্তি ঘোষণা করেন। দিনশেষে ওয়ালটন সেন্ট্রাল জোনের চেয়ে এখনো ৮১ রানে পিছিয়ে রয়েছে ইস্ট জোন। ক্রিজে আছেন শামসুর রহমান (৯) ও মাহমুদুল হাসান (৯)। তারা দুজন আগামীকাল বৃহস্পতিবার দ্বিতীয় দিনে ব্যাট করতে নামবেন।

দলীয় ২২ রানের মাথায় ইস্ট জোনের রনি তালুকদার আউট হয়েছেন। ২৪ বল খেলে ৩ চারে ১৮টি রান করেন তিনি। তার উইকেটটি নিয়েছেন ওয়ালটন সেন্ট্রাল জোনের পেসার শাহাদাত হোসেন।

তার আগে ওয়ালটন সেন্ট্রাল জোন সকালে টস হেরে ব্যাট করতে নেমে ইসলামী ব্যাংক ইস্ট জোনের পেসারদের বোলিং তোপের মুখে পড়ে। ওয়ালটনের দশটি উইকেটই নিয়েছেন ইস্ট জোনের তিন পেসার ফরহাদ রেজা, আবু জায়েদ রাহী ও ইরফান হোসেন। ফরহাদ রেজা ক্যারিয়ার সেরা ৭টি উইকেট নেন ৩২ রানে। ২টি উিইকেট নেন রাহী। অপর উইকেটটি নিয়েছেন আরেক পেসার ইরফান হোসেন।



ব্যাট হাতে ওয়ালটন সেন্ট্রাল জোনের শরীফুল্লাহ সর্বোচ্চ ২৩ রান করেন। ২১ রান করেন পিনাক ঘোষ। অপরাজিত ২০ রান করেন জাকের আলী। এ ছাড়া রাকিন আহমেদ ও তাইবুর রহমান ১৪টি করে রান করেন। বাকিদের কেউ দুই অঙ্কের কোটা ছুঁতে পারেননি।

আগের দুই রাউন্ডের একটিতে জিতে ও একটিতে ড্র করে ১৩.৩২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে ওয়ালটন সেন্ট্রাল জোন।



রাইজিংবিডি/ঢাকা/৫ ডিসেম্বর ২০১৮/আমিনুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন