ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (১১-১৭ জানুয়ারি)

ফজলে আজিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৪৩, ১১ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এ সপ্তাহের রাশিফল (১১-১৭ জানুয়ারি)

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম

১১ থেকে ১৭ জানুয়ারি ২০১৯ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস
(জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।)

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : আপনার দক্ষতা ও যোগ্যতা কাজে লাগিয়ে সাফল্য লাভের সুযোগ পেতে পারেন। তবে রাগের মাথায় এমন কোনো সিদ্ধান্ত নেওয়া ঠিক হবে না যা আপনার জন্য প্রতিকূল হতে পারে। ছোটখাটো কোনো বিষয়ে উত্তেজিত হওয়া ঠিক হবে না। রাগ নিয়ন্ত্রণ করতে পারলে ভালো করবেন। যাদের রক্তচাপ সংক্রান্ত সমস্যা আছে তাদের জন্য নিয়মিত শরীরচর্চা কিংবা ধ্যান কাজে লাগতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : যোগাযোগে দক্ষতা জীবনকে সহজ করে তোলে। আপনার পরিচিতজনদের সঙ্গে যোগাযোগ বাড়ান। আর সাফল্য ও সমৃদ্ধির পথে নিজেকে এগিয়ে নিয়ে যান। সামাজিক কিংবা সাংগঠনিক কার্যক্রমে অংশগ্রহণ আপনার পরিচিতি ও সাফল্য লাভে সহায়ক হতে পারে। তবে সাধ্যের অতিরিক্ত কোনো বিষয়ে ঝুঁকি নেওয়া ঠিক হবে না। কারো কারো হাসপাতাল কিংবা ক্লিনিকে যাওয়ার প্রয়োজন হতে পারে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) : দক্ষতা অর্জনের পাশাপাশি দায়িত্ব নেওয়ার মানসিকতা পেশাগত সাফল্য লাভের অন্যতম শর্ত। আপনি যদি বিশেষ কোনো দায়িত্ব নেওয়ার জন্য মানসিকভাবে প্রস্তুত থাকেন তবে তার আগে আপনার দক্ষতা উন্নয়নের দিকে মনোযোগ দিন। চলার পথে দক্ষজনের সহযোগিতা কিংবা সুপরামর্শ আপনাকে এগিয়ে রাখবে। যারা দায়িত্ব নিতে ভয় পায় তারা অন্যদের থেকে পিছিয়ে পড়ে। কর্মদক্ষতা আপনার সাফল্যের জন্য সহায়ক হতে পারে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : বৈদেশিক বাণিজ্যে সাফল্য পেতে পারেন। ব্যক্তিগত কিংবা পেশাগত কাজে আপনি ভ্রমণের কোনো সুযোগ পেতে পারেন। উচ্চতর জ্ঞানলাভে প্রাজ্ঞজনের দিকনির্দেশনা পেতে পারেন। কর্মক্ষেত্রে পদস্থদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। কারো সঙ্গে মতবিরোধ দেখা যেতে পারে। কারো কারো পেশাগত পদোন্নতির সম্ভাবনা রয়েছে। আয় উপার্জন বৃদ্ধি পেতে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : অন্যের কাছ থেকে শোনা কথা সবসময় সত্যি হয় না। অথচ কানকথায় অধিকাংশ সম্পর্কের মাঝে দেয়াল তৈরি হয়। যে কোনো বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার আগে প্রাপ্ত তথ্য যাচাই বাছাই করে নিন। এতে করে ভুল সিদ্ধান্ত নেওয়ার পর অনুশোচনা করা থেকে রক্ষা পাবেন। ভাগ্যোন্নয়নে কিংবা পেশাগত উন্নয়নে পদস্থ কারো আনুকূল্য পেতে পারেন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : বিবাহিতদের দাম্পত্য সুসম্পর্ক বজায় থাকবে। মার্কেটিং পেশায় সম্পৃক্তরা কাঙ্ক্ষিত লক্ষ্য অর্জনের সুযোগ পেতে পারেন। কারো সঙ্গে ব্যক্তিগত কিংবা প্রতিষ্ঠানিক বিষয়ে চুক্তি হতে পারে। বিবাহযোগ্য কারো কারো বিয়ের আলোচনায় অগ্রগতি হতে পারে। ব্যবসায়িক দিক মোটামুটি ভালো যেতে পারে। আইনগত বিষয়ে সচেতন থাকলে ভালো করবেন। অপবাদ জড়ানোর আশঙ্কা রয়েছে এমন বিষয়ে না জড়ানোই ভালো হবে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : শরীর সাময়িকভাবে কম ভালো যেতে পারে। কোনো কারণে মানসিক চাপ বাড়তে পারে। যাদের পানশালায় যাওয়ার অভ্যাস আছে কিংবা অনিয়ন্ত্রিত জীবনযাপনে অভ্যস্ত তাদের জন্য সময়টি সাময়িক কম ভালো যেতে পারে। কেউ কেউ ঠাণ্ডাজনিত সমস্যা কিংবা লিভারের সমস্যায় ভুগতে পারেন। পেশাক্ষেত্রে আপনাকে বিশেষ কোনো চ্যালেঞ্জ মোকাবেলার প্রয়োজন হতে পারে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : মনের মানুষের সঙ্গে আনন্দময় সময় কাটানোর সুযোগ পেতে পারেন। স্টকমার্কেটের সঙ্গে সম্পৃক্তদের কেউ কেউ বিনিয়োগে লাভের ‍মুখ দেখতে পারেন। শিল্পী, লেখক, কবি কিংবা সাহিত্যিকদের জন্য সময়টি বেশ ভালো যেতে পারে। আপনার সুপ্ত প্রতিভা বিকশিত করার সুযোগ পেতে পারেন। শরীর স্বাস্থ্যের ব্যাপারে সচেতন থাকার প্রয়োজন আছে। কারো কারো প্রেমের সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়াতে পারে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : মনের গহীনে লালিত কোনো স্বপ্ন পূরণ হতে পারে। কেউ কেউ স্থাবর সম্পত্তির মালিকানা লাভ করতে পারেন। মাতৃসান্নিধ্য আনন্দময় হবে। গৃহস্থালি কাজে ব্যস্ততা বাড়তে পারে। প্রেমের সম্পর্কে এমন কিছু করা ঠিক হবে না যাতে পরে অনুশোচনা করতে হতে পারে। আর্থিক দিক মোটামুটি ভালো যেতে পারে। ফটকা কারবারে সাধ্যের অতিরিক্ত ঝুঁকি নেওয়া থেকে বিরত থাকুন। ক্রীড়ায় সাফল্য পেতে পারেন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : বিশেষ কোনো আলোচনায় আপনার মতামত প্রকাশের সুযোগ পেতে পারেন। আপনার যোগাযোগের দক্ষতা কাজে লাগানোর চেষ্টা করুন। পুরোনোদের সঙ্গে যোগাযোগের পাশাপাশি নতুনদের সঙ্গে মেশার চেষ্টা করুন। এতে নিত্য নতুন বিষয়ে জ্ঞান ও ধারণা পাবেন। স্বল্প দূরত্বে কোথাও ভ্রমণ হতে পারে। স্থাবর সম্পত্তিতে বিনিয়োগের সুযোগ পেতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : ভ্রমণে ঝুঁকি এড়িয়ে চলুন। পাওনা আদায়ের সম্ভাবনা রয়েছে। ব্যাংকিং সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়তে পারে। আয়ের অংক সাময়িকভাবে ওঠানামা করতে পারে। সুন্দর ব্যবহারের মাধ্যমে অন্যের মন জয় করতে সক্ষম হবেন। নতুন কোনো ব্যক্তি বা জায়গা সম্পর্কে জানার সুযোগ পেতে পারেন। গুরুত্বপূর্ণ কোনো তথ্য কিংবা ই-মেইল পেতে পারেন। আপনার মনের আশা পূরণ হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : শরীর ও মন ভালো যেতে পারে। বিশেষ কোনো রঙয়ের প্রতি দুর্বলতা দেখা যেতে পারে। কারো সঙ্গে দুর্ব্যবহার কিংবা কটুবাক্য বিনিময় করা থেকে বিরত থাকলে ভালো করবেন। পাওনা অর্থ হাতে আসতে পারে। ভ্রমণের ‍সুযোগ পেতে পারেন। ব্যক্তিগত চেষ্টা ও যোগাযোগ ভাগ্যোন্নয়নে সহায়ক হতে পারে। যে কোনো কিছু করার আগে ব্যক্তিগত নিরাপত্তার বিষয়ে খেয়াল রাখুন।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় [email protected] অথবা ভিজিট করুন https://fazleazim.com



রাইজিংবিডি/ঢাকা/১১ জানুয়ারি ২০১৯/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়